২৭ মার্চ, ২০১৭ ১৪:০১

১৬ ওভারেই জয় পেলেন মুমিনুল-নাসিররা

অনলাইন ডেস্ক

১৬ ওভারেই জয় পেলেন মুমিনুল-নাসিররা

ইমার্জিং টিমস এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে হংকংকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। এর থেকে বড় কথা মাত্র পুঁচকে হংকংকে ১২৫ রানে গুটিয়ে দিয়ে একদিনের ম্যাচ ১৬ ওভারেই পকেটে ভরে নিয়েছে মুমিনুল-নাসিররা।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে হংকং এর দেওয়া ১২৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে সাইফ হাসান ও মুমিনুল হকের ঝড়ো ব্যাটিংয়ে মাত্র ১৬.২ ওভারে লক্ষ্যে পৌছে যায় বাংলাদেশ। দলের পক্ষে ৪৭ বলে সর্বোচ্চ ৫৭ রান করে অপরাজিত থাকেন সাইফ হাসান। এছাড়া মুমিনুল হক ১৪ বলে ২৩, আমির আহমেদ ১৩ বলে ১৫ এবং নাজমুল হাসান শান্ত ২৩ বলে অপরাজিত ২৪ রান করেন।  

এর আগে, সোমবার সকালে টসে জিতে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের বোলিং তোপে পড়ে মাত্র ১২৫ রানে গুটিয়ে যায় হংকং। দলের পক্ষে বাবর হায়াত সর্বোচ্চ ৩৭ রান করেন। এছাড়া নিজাখাত খান ২৭, ক্রিস্টোফার কার্টার ১৫ ও ইহসান খান ১৭ রান করেন।  বাংলাদেশে হয়ে তিনটি করে উইকেট পেয়েছেন মুমিনুল হক ও নাসির হোসাইন।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসাইন (সহ-অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, সাইফুদ্দিন, আবুল হাসান রাজু, আজমির আহমেদ, রাহাতুল ফেরদৌস জাভেদ, আফিফ হোসাইন ধ্রুব ও নাসুম আহমেদ।

বিডি-প্রতিদিন/২৭ মার্চ, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর