২৮ মার্চ, ২০১৭ ১৩:০৭

নাসিরের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৫৭

অনলাইন ডেস্ক

নাসিরের সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ২৫৭

ফাইল ছবি

ইমার্জিং টিমস এশিয়া কাপের প্রথম ম্যাচে মুমিনুল হক ও নাসির হোসেনের বোলিং নৈপুণ্যে হংকংয়ের বিপক্ষে দুরন্ত জয় পেয়েছিল বাংলাদেশ। আজ মঙ্গলবার সকালে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম-২’য়ে  দ্বিতীয় ম্যাচে নেপালের বিপক্ষে ব্যাটিংয়েও নৈপুণ্য দেখালেন তারা। 

নাসিরের ১১৫ বলে ১০৯ রানের ওপর ভর করেই নেপালকে ২৫৭ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ। ১৫ চার আর ২ ছক্কায় এই ইনিংস সাজান নাসির। এছাড়া দলীয় অধিনায়ক মুমিনুল হক করেন ৬১ রান।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৩৩ রানেই চার উইকেট হারায় বাংলাদেশ। ওপেনার আজমির আহমেদ ফেরেন শূন্য রানে। দলীয় ৮ রানে ও ব্যক্তিগত ৭ রানে ক্যাচ দিয়ে ফেরেন প্রথম ম্যাচের জয়ের নায়ক সাইফ হাসান।

এরপর মোহাম্মদ মিথুন শূন্য ও নাজমুল হোসাইন শান্ত ৪ রানে আউট হলে বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। তিন ওভারের এক বিধ্বংসী স্পেলে বাংলাদেশকে টপ অর্ডার শূন্য করে দেন দেশের হয়ে প্রথম কোনো ওয়ানডে ম্যাচে সুযোগ পাওয়া অবিনাশ করন। অন্য উইকেটটি পান মাহবুব আলম।

ব্যক্তিগত ৬১ রানে মুমিনুল ফিরলে আবারও বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। তবে শেষের দিকে আফিফ, সাইফ আর আবুল হাসান রাজুকে নিয়ে বাংলাদেশকে লড়াই করার পুজি এনে দেন নাসির।

বিডি প্রতিদিন/২৮ মার্চ ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর