২৩ এপ্রিল, ২০১৭ ১৬:১২

এবার ধোনির প্রশংসা করে বিপাকে ভারতীয় শিল্পপতি

অনলাইন ডেস্ক

এবার ধোনির প্রশংসা করে বিপাকে ভারতীয় শিল্পপতি

কিছুদিন আগেই মহেন্দ্র সিং ধোনির ফিকে হয়ে আসা ক্রিকেট ক্যারিয়ার নিয়ে টুইট করে বিরাগভাজন হয়েছিলেন ধোনিভক্তদের কাছে। সেই রেশ কাটতে না কাটতে এবার ধোনিকে প্রশংসায় ভাসিয়ে বিপাকে পড়লেন ভারতের অন্যতম শিল্পপতি তথা রাইসিং পুনে সুপারজায়ন্টসের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার ভাই হর্ষ গোয়েঙ্কা। তিনি ১৮০ ডিগ্রি মত বদলে ফেললেও ধোনি সমর্থকরা তাঁকে একহাত নিতে ছাড়লেন না। এবারও টুইটারে হাসির খোরাক হলেন তিনি।

এর কিছু দিন আগে হর্ষ গোয়েঙ্কা টুইট করে বলেন, ‘স্মিথ প্রমাণ করে দিয়েছে জঙ্গলের রাজা কে? ধোনিকে পুরোপুরি ছাপিয়ে গিয়েছে। তাঁকে অধিনায়ক করাটা খুব ভাল সিদ্ধান্ত।’ তাঁর এই মন্তব্য মেনে নিতে পারেননি ধোনিপ্রেমীরা। সেই সময় এমনও দাবি ওঠে বয়কট করা হবে পুণের ম্যাচ। ধোনি অবশ্য প্রতিবারের মতো এবারও সেই সব নিয়ে কোন মন্তব্য করেননি। ধোনির হয়ে সে সময় ব্যাট ধরেছিলেন তাঁর স্ত্রী সাক্ষী ধোনি। সঙ্গে ছিল চেন্নাই সুপার কিংসের হেলমেট পরা তাঁর নিজের ছবি।

শনিবারই হায়দরাবাদের বিরুদ্ধে শেষ বলে বাউন্ডারি হাঁকিয়ে পুণেকে জয় এনে দিয়েছেন ধোনি। তাঁর ৩৪ বলে অপরাজিত ৬১ রানের ইনিংসের সৌজন্যেই পুণের এই জয় সেটা বলে দেওয়ার প্রয়োজন নেই। তিনি যে সেরা ফিনিশার তা আবারও প্রমাণ করে দিয়েছে। এরপর আবার টুইটারে উদয় হয়েছেন হর্ষ গোয়েঙ্কা। তিনি এবার লেখেন, ‘অসাধারণ ইনিংস। ওকে ফর্মে ফিরতে দেখে ভাল লাগছে। ওর মতো সেরা ফিনিশার আর কেউ হতে পারে না।’ আর এরপরই তার মন্তব্য নিয়ে মজা করা শুরু হয়। সকলেই বুঝিয়ে দেন, হর্ষ গোয়েঙ্কার এই মন্তব্য আগেরটাকে ভুলিয়ে দিতে পারেনি। 


সূত্র: আনন্দবাজার পত্রিকা

 

বিডি-প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর