২৩ এপ্রিল, ২০১৭ ২১:২৩

গুজরাটকে ২৬ রানে হারালো পাঞ্জাব

অনলাইন ডেস্ক

গুজরাটকে ২৬ রানে হারালো পাঞ্জাব

সংগৃহীত ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ২৬তম ম্যাচে হাশিম আমলা ও অক্ষর প্যাটেলের অলরাউন্ডার নৈপুণ্যে দারুণ জয় পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। রাজকোটে গুজরাটকে ২৬ রানে হারিয়েছে ম্যাক্সওয়েল বাহিনী।

এর আগে সুরেশ রায়নার আমন্ত্রনে ব্যাটিংয়ে নেমে গুজরাট লায়ন্সকে ১৮৯ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুড়ে দিয়েছে প্রীতি জিনতার দল।

রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮৮ রানের বড় সংগ্রহ গড়ে পাঞ্জাব। হাশিম আমলা, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল ও অক্ষর প্যাটেলের দৃঢ়তায় প্রতিপক্ষকে বড় লক্ষ্য দিতে সক্ষম হয় পাঞ্জাব।

পাঞ্জাবের হয়ে আমলা ৪০ বলে ৯টি চারের সাহায্যে সর্বোচ্চ ৬৫ রান করেন। এছাড়া অাক্সার প্যাটেল ১৭ বলে ৩৪, ম্যাক্সওয়েল ১৮ বলে ৩১ ও মার্শ করেন ২৪ বলে ৩০ রান।

গুজরাটের হয়ে অ্যান্ড্রু টাই সর্বোচ্চ দুটি উইকেট নেন। একটি করে উইকেট নেন শুভম আগারওয়াল, নাথু সিং, রবীন্দ্র জাদেজা ও ডোয়াইন স্মিথ।

জবাবে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ১৬২  রান তুলতে সক্ষম হয় গুজরাট। লায়ন্সের হয়ে দিনেশ কার্তিক সবোর্চ্চ ৫৮ রান সংগ্রহ করেন। আর পাঞ্জাবের হয়ে সন্দীপ শর্মা, অক্সার প্যাটেল ও কারিয়াপ্পা দুটি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন হাশিম আমলা।

বিডি প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর