২৪ এপ্রিল, ২০১৭ ২২:২৮

ধোনিকে নাইট রাইডার্সে পেতে যে কাজটি করতে রাজি শাহরুখ!

অনলাইন ডেস্ক

ধোনিকে নাইট রাইডার্সে পেতে যে কাজটি করতে রাজি শাহরুখ!

সংগৃহীত ছবি

২০১৮ সালেই রাইজিং পুণে সুপারজায়ান্টের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মহেন্দ্র সিং ধোনির। হয়ত ফের নির্বাসন কাটিয়ে ফিরে আসা পুরনো দল চেন্নাই সুপারকিংসের জার্সি পড়বেন ভারতের অন্যতম সফল অধিনায়ক ধোনি। কিন্তু এর মাঝেই আর একটি ফ্র্যাঞ্চাইজি মাহিকে নেওয়ার আগ্রহ দেখাল। আর সেই দলটি খোদ শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। শুনতে অবাক লাগলেও এক সাক্ষাৎকারে ধোনিকে দলে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন স্বয়ং কেকেআর মালিক শাহরুখ।

আইপিএলে এক ফ্রাঞ্চাইজির না হলেও শাহরুখ এবং ধোনির সম্পর্ক বরাবরই ভাল। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের চিরকালই ভক্ত বলিউড বাদশা। আর এর মধ্যেই একটি সাক্ষাৎকারে ক্যাপ্টেন কুলকে যে কোনও উপায়ে কলকাতা নাইট রাইডার্সে নেওয়ার কথা বললেন তিনি। 

ওই সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, ‘আমি ধোনিকে সবসময় কিনতে চাই। প্রয়োজনে নিজের পাজামাও বিক্রি করতে রাজি আছি। কিন্তু আইপিএলের নিলামে কখনও সেই সুযোগ পাইনি।’

এছাড়া ওই সাক্ষাৎকারে শাহরুখ ইডেনে খেলা দেখতে আসতে না পারার জন্যও দুঃখপ্রকাশ করেন। বলেন, ‘আমি সবসময় ইডেনে উপস্থিত থাকার চেষ্টা করি, কিন্তু কাজের চাপে সবসময় সেটা সম্ভব হয়ে ওঠে না। আশা করি এই বছর থাকতে পারব।’ এদিকে, রবিবার কেকেআর সিইও ভেঙ্কি মাইসোর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে ইডেনে শাহরুখের না থাকায় নিজের হতাশার কথাও জানান।

সূত্র: সংবাদ প্রতিদিন

বিডি প্রতিদিন/২৪ এপ্রিল, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর