২৫ এপ্রিল, ২০১৭ ১৫:৩২

'তুমি এটা করতে পারো না', বিরাটকে অানুশকার সতর্কবার্তা

অনলাইন ডেস্ক

'তুমি এটা করতে পারো না', বিরাটকে অানুশকার সতর্কবার্তা

সংগৃহীত ছবি

মাঠের বাইরে সরাসরি ক্যাপ্টেন কোহলিকে চ্যালেঞ্জটা করেছিলেন রবীন্দ্র জাদেজা। ব্রেক দ্য বিয়ার্ড হ্যাশট্যাগ দিয়ে জাদেজার সোশ্যাল মিডিয়ায় চ্যালেঞ্জ ছিল, কোহলিও তাঁর মতো দাড়ি ছেঁটে দেখান। সেই প্রস্তাব অবশ্য সরাসরি প্রত্যাখ্যান করে দিয়ে বিরাট নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লিখে দিয়েছিলেন, সরি বয়েজ, আমি এখনও দাড়ি ছেঁটে ফেলতে প্রস্তুত নই। এমন পোস্টের নিচেই তাঁর বান্ধবী অানুশকা শর্মার কমেন্ট পড়ে, তুমি এটা করতে পারো না। 

বর্তমানে দাড়ি নিয়ে পরীক্ষা নিরীক্ষা চালাচ্ছেন ভারতের জাতীয় দলের ক্রিকেটাররা। আইপিএল টেন-এর ট্যাগলাইন হয়ে গিয়েছে, এক্সপিরিয়েন্স মেন উইদাউট বিয়ার্ড। চ্যালেঞ্জের শুরুটা হয়েছিল রবীন্দ্র জাদেজা-কে দিয়ে। এমনিতেই স্যার জাদেজা মানেই একটা রাফ অ্যান্ড টাফ ব্যাপার। দাড়ি ছাড়া যেন আরও সেক্সি দেখাচ্ছে তাঁকে।

তবে রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্য, জাদেজাদের দলে নাম লেখালেন না বিরাট কোহলি! বান্ধবীর লাল চোখের সামনে চ্যালেঞ্জও নিতে পারলেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই বিরাট-অানুশকা নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা থেকেছেন। বিরাট কখনও নারী দিবসে ইনস্টাগ্রামে মা আর অানুশকার সঙ্গে ছবি পোস্ট করেছেন। কখনও আবার সোশ্যাল মিডিয়ায় বিব্রত করার মত ভিডিও প্রকাশ্যে আসার পর বান্ধবীকে খুশি করতে ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচারও পরিবর্তন করেছেন। অন্যদিকে, অনুষ্কাও বিরাটের সঙ্গে নিজের সম্পর্কের কথা সদম্ভে প্রকাশ করে থাকেন। ছবির শুটিংয়ের মাঝেই বিরতি নিয়ে বেঙ্গালুরু উড়ে যান বিরাটকে খুশি করতে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর