২৬ এপ্রিল, ২০১৭ ১৫:৫১

সন্তান জন্মের পরেই কোর্টে ফিরবেন সেরেনা

অনলাইন ডেস্ক

সন্তান জন্মের পরেই কোর্টে ফিরবেন সেরেনা

ফাইল ছবি

প্রথমবারের মত মা হবার আনন্দে এখন দিন গুণছেন টেনিস কোর্টের অন্যতম সেনসেশন সেরেনা উইলিয়ামস। আর সন্তান জন্মের পরেই পুনরায় কোর্টে ফেরার আশাবাদ ব্যক্ত করেছেন এই মার্কিন তারকা।

ভ্যানকোভারে এক অনুষ্ঠানে সাংবাদিকদের সামনে সেরেনা পরিবার, প্রতিযোগিতা ও সন্তান বিষয়ে খোলাখুলি আলাপ করেছেন। সেখানেই তিনি বলেছেন, সন্তান সম্ভবা হবার পর থেকে প্রতি সপ্তাহে তিনি নিজের ফটো তোলার একটি ব্যবস্থা করেছেন। গর্ভকালীন অনেকটা শখের বশেই এই আয়োজন। 

ইতোমধ্যেই অবশ্য এই সংক্রান্ত একটি ফটো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছিল। তার আগে অবশ্য সেরেনার মা হবার বিষয়টি খুব ঘনিষ্ট কয়েকজন ছাড়া কেউ জানতো না। এ কারণে সেরেনা সামাজিক যোগাযোগ মাধ্যমের নেতিবাচক ব্যবহারের বিষয়টি সামনে নিয়ে আসেন। 

সেরেনা জানিয়েছেন, অস্ট্রেলিয়ান ওপেন শুরু হবার মাত্র দুইদিন আগে তিনি গর্ভবতী হবার বিষয়টি জানতে পারেন। কিন্তু সেই সময় মূলত তার কিছুই করার ছিল না। যদিও ওই সময়ে তিনি বেশ চিন্তিত হয়ে পড়েন। পরবর্তীতে অবশ্য তিনি অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জয় করেছিলেন। জানুয়ারিতে তিনি এই জয়ের মাধ্যমে রেকর্ড ২৩টি গ্র্যান্ড স্লামের শিরোপা জয়ের কৃতিত্ব দেখান। ফাইনালে তিনি বড় বোন ভেনাসকে পরাজিত করেছিলেন। 

বিডি প্রতিদিন/২৬ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর