২৭ এপ্রিল, ২০১৭ ১৩:১৩

'পাকিস্তান ক্রিকেটের অসাধারণ দূত ইউনিস খান'

অনলাইন ডেস্ক

'পাকিস্তান ক্রিকেটের অসাধারণ দূত ইউনিস খান'

টেস্টে ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করায় ইউনিস খানের প্রশংসা করতে গিয়ে তাকে পাকিস্তান ক্রিকেটের একজন অসাধারণ দূত হিসেবে অভিহিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তারা।

দলের চলমান সফরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে কিংস্টনে সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের প্রথম এবং বিশ্বের ১৩তম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে ১০ হাজার রান পূর্ণ করেন ইউনিস।

পিসিবির দেয়া এক বিবৃতিতে চেয়ারম্যান শাহরিয়ার খান পাকিস্তান ক্রিকেটে ইউনিসের সেবা ও তার বর্ণাঢ্য ক্যারিয়ারের ভুয়সী প্রশংসা করেন।

শাহরিয়ার বলেন, ‘পাকিস্তান ক্রিকেটের অসাধারণ একজন দূতের দায়িত্ব পালন করে আসছে ইউনিস। অতি সম্প্রতি তিনি এমন কিছু রেকর্ড গড়েছেন যার জন্য পুরো জাতি গর্ব বোধ করতে পারে।

পিসিবি চেয়ারম্যান আরও বলেন, ‘তিনিই একমাত্র পাকিস্তানি ব্যাটসম্যান ও টেস্ট ক্রিকেটার যে কিনা বিশ্বের ১১টি দেশেই সেঞ্চুরি করেছেন। রেকর্ড বইয়ে নাম লেখানোর জন্য আমি তাকে অভিনন্দন জানাই এবং আশা করছি নিজের ফর্ম অব্যাহত রেখে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

পিসিবি নির্বাহী কমিটির চেয়ারম্যান নাজাম শেঠিও কিংবদন্তী এ ব্যাটসম্যানের প্রতি একই মনোভাব ব্যক্ত করে বলেন, ইউনিস খান একটি রান মেশিন। যে কিনা মিসবাহ উল হককে সঙ্গে নিয়ে দীর্ঘ দিন যাবত টেস্ট দলের ঘানি টেনে নিয়েছেন, যা প্রত্যেককেই গর্বিত করে।

পাকিস্তান সুপার লীগের (পিএসএল) চেয়ারম্যানের দায়িত্ব পালন করা শেঠি আরও বলেন, ‘টেস্ট ক্রিকেটে ১০ হাজার রান পূর্ণ করা এবং পুরো জাতিকে গর্বিত করার জন্যও আমি তাকে অভিনন্দন জানাই।’

বিডি প্রতিদিন/২৭ এপ্রিল ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর