২৭ এপ্রিল, ২০১৭ ২০:১৬

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় কিউই ক্রিকেটার আটক

অনলাইন ডেস্ক

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় কিউই ক্রিকেটার আটক

সংগৃহীত ছবি

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে এবার আটক হয়েছেন নিউজিল্যান্ডের ফাস্ট বোলার ডগ ব্রেসওয়েল।  ২৬ বছর বয়সী এই পেসার স্বীকারও করেছেন যে গত মাসে হ্যাস্টিংসে তিনি তিনবার গতি সীমা লঙ্ঘন করেছেন। তবে এ ব্যপারে ব্রেসওয়েলকে এখনও কোনো শাস্তি প্রদান করা হয়নি। 

এ ব্যাপারে এক বিবৃতিতে ব্রেসওয়েল বলেছেন, 'সেদিন সন্ধ্যায় আমি গাড়ি চালানোর সময় মারাত্মক ভুল করেছি। এই ধরনের ঘটনায় আমি সত্যিকার অর্থেই ক্ষমা চাচ্ছি। এটা অন্য কারো নয় পুরোটাই আমার দোষ। পরিবার, বন্ধু ও ক্রিকেটপ্রেমীদের ছোট করায় আমি ভীষণভাবে অপ্রস্তুত।' এ প্রসঙ্গে নিউজিল্যান্ড ক্রিকেট প্রধান ডেভিড হোয়াইটও বলেছেন, কোর্টের থেকে কোন শাস্তি না আসা পর্যন্ত এখনই এ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না। কিন্তু বিষয়টি বেশ গুরুত্বের সাথে বিবেচনা করছে বোর্ড। 

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালে জেসে রাইডারের সাথে মদ্যপ অবস্থায় অশোভন আচরনের দায়ে এক টেস্ট নিষিদ্ধ হয়েছিলেন ব্রেসওয়েল। ২০১২ সালে নিজের বাসায় একটি অনুষ্ঠানে ভাঙ্গা গ্লাসে পা কেটে যাওয়ায় তিনি ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলতে পারেননি। এছাড়া ২০১২ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে ম্যাচের পরে রাইডার ও ব্রেসওয়েল মিলে একটি পানশালার মালিকের সাথে বিরোধে জড়িয়ে পড়ার দায়ে এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন।


বিডি-প্রতিদিন/২৭ এপ্রিল, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর