২৯ এপ্রিল, ২০১৭ ১৪:০৩

জুনায়েদ বিশ্বাসঘাতক: উমর আকমল

অনলাইন ডেস্ক

জুনায়েদ বিশ্বাসঘাতক: উমর আকমল

সংগৃহীত ছবি

পাকিস্তান ক্রিকেট দলে কাদা ছোড়াছুড়ি নতুন কিছু নয়। সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটালেন উমর আকমল ও জুনায়েদ খান। ঘটনার শুরু পাকিস্তানের ঘরোয়া ওয়ানডে লিগের অনুশীলনে। আর সেই সূত্র ধরেই জুনায়েদকে বিশ্বাসঘাতক বলেন উমর।

চ্যাম্পিয়ন্স ট্রফির ঘোষিত দলে আছেন আকমল ও জুনায়েদ দুজনই। পাকিস্তানের ঘরোয়া জাতীয় লিগে দুজনেই খেলছেন পাঞ্জাব দলের হয়ে। সিন্ধের বিপক্ষে ম্যাচে মাঠে নামার আগে জুনায়েদ জানিয়ে দেন তিনি খেলবেন না। এইপরই তাকে বিশ্বাসঘাতক বলেন দলটির অধিনায়ক আকমল।

এ সম্পর্কে আকমল বলেন, ‘আমি যখন মাঠে হাটছিলাম তখন খেয়াল করি সে (জুনায়েদ) মাঠে নেই। আমি খুব অবাক হই। কোচ ও ম্যানেজমেন্ট আমাকে জানায় সে আজ খেলবে না বলে জানিয়ে দিয়েছে। একজন অধিনায়ক হিসেবে এটা আমার জন্য বড় ধাক্কা।’

এদিকে, জুনায়েদ খান এক ভিডিও বার্তায় তার অনুশীলন ছেড়ে যাওয়ার আসল কারণ জানিয়ে বলেন, ‘উমর আকমলের কথায় আমি খুবই হতাশ। আমি ম্যাচ ছেড়ে ভেগে যাইনি। আসলে আমি পেটের সমস্যায় ভুগছি এবং এ বিষয়ে আমি ম্যানেজমেন্টকে আগেই জানিয়েছি। চিকিৎসক আমাকে বিশ্রামে থাকতে বলেছেন।’

এ ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে। তাদের তদন্ত রিপোর্টের উপরে ভিত্তি করে দোষী বড় ধরণের শাস্তি পাবে বলেও জানিয়ে দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

সূত্র: এন্ডিটিভি


বিডি-প্রতিদিন/২৯ এপ্রিল, ২০১৭/ওয়াসিফ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর