৩০ এপ্রিল, ২০১৭ ২০:২১

মাইশুকুরের নৈপুণ্যে জয় পেল ব্রাদার্স ইউনিয়ন

অনলাইন ডেস্ক

মাইশুকুরের নৈপুণ্যে জয় পেল ব্রাদার্স ইউনিয়ন

ফাইল ছবি

টানা তিন ম্যাচ হারের পর মাইশুকুরের নৈপুণ্যে দ্বিতীয় জয় পেল ব্রাদার্স ইউনিয়ন। রোববার বিকেএসপির ৩ নম্বর মাঠে খেলাঘরকে ৭১ রানে হারিয়েছে তারা। 

টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৬৭ রান করে ব্রাদার্স। জবাবে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৯৬ রান তুলতেই ইনিংস থামে খেলাঘরের।

ওপেনার জুনায়েদ সিদ্দিকীর ব্যর্থতার দিনে জ্বলে উঠেন টপ অর্ডারের অন্য তিন ব্যাটসম্যান। ওপেনার মিজানুর রহমান করেছেন ৪৮ রান। তিন নম্বরে নেমে ফরহাদ হোসেন ৬৭ ও চার নম্বরে নেমে মাইশুকুর অপরাজিত ৮৪ রানের ইনিংস খেলেন। তার ৯০ বলের ইনিংসে ছিল ৩টি  ছয় ও ৫টি চার। এছাড়া শেষ দিকে ধীমান ঘোষ খেলেছেন ঝড়ো এক ইনিংস। ২১ বলে ১ ছক্কা ও ৪ চারে ৪২ রান করেন তিনি। খেলাঘরের তানভির ইসলাম সর্বোচ্চ ৩ উইকেট নেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে খেলাঘর। ১০৫ রান ৮ উইকেট হারানোর পর পরাজয় তাদের জন্য সময়ের ব্যাপার হয়ে দাড়িয়েছিল। তবে নবম উইকেট জুটিতে দারুণ লড়াই করেন নাজিম উদ্দিন ও ডলার মাহমুদ। নাজিম উদ্দিন তিন নম্বরে নেমে দলীয় সর্বোচ্চ ৬৮ রান করেছেন। ডলার মাহমুদ ৫৯ বলে ৫৩ রান করে অপরাজিত থাকেন। ব্রাদার্সের হয়ে নিহাদ উজ-জামান সর্বোচ্চ ৩ উইকেট নেন। এছাড়া অলক কাপালী ও মানভিন্দার বিশলা ২টি করে উইকেট নিয়েছেন।

বিডি প্রতিদিন/ ৩০ এপ্রিল, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর