২২ মে, ২০১৭ ১৮:০৯

মুম্বাইয়ের জয়ে যা বললেন শচীন!

অনলাইন ডেস্ক

মুম্বাইয়ের জয়ে যা বললেন শচীন!

ফাইল ছবি

আইপিএলের দশম আসরের ফাইনালে মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিংয়ে নেমেছিল ধস। কিন্তু ১২৯ রানের ন্যূনতম পুঁজি নিয়েই ১রানের নাটকীয় জয় পেল শচীন শিষ্যরা। রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে দারুণ নিয়ন্ত্রিত বোলিং করে মুম্বাইকে তৃতীয় বারের মতো শিরোপার স্বাদ এনে দিল মালিঙ্গা-বুমরাহ-জনসন-হার্দিকরা।

শিরোপা পুনরুদ্ধারের মিশনে নেমে শতভাগ সফল মুম্বাই। এ নিয়ে তৃতীয়বারের মতো আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করল রোহিতের দল। এর আগে ২০১৩ ও ২০১৫ সালে আইপিএল সেরার খেতাব জিতেছিল মুম্বাই।

মুম্বাইয়ের সাবেক ক্রিকেটার ও ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার ম্যাচটি উপভোগ করেছেন। এমনকি ফাইনালে দলকে অনুপ্রেরণা জোগানোর কাজটিও করেছেন। তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচটিতে মুম্বাই জয় পাওয়ায় খুশি শচীন। দুর্দান্ত পারফর্ম করায় মুম্বাইয়ের ক্রিকেটারদের ধন্যবাদ দিয়েছেন। চ্যাম্পিয়ন হওয়ায় গোটা দলকে জানিয়েছেন অভিনন্দন।

ফাইনাল নিয়ে শচীন বলেন, ‘সত্যিই দারুণ। এক কথায়, অসাধারণ এক ম্যাচ। বিরতিতে আমরা একত্রিত হয়েছিলাম। কিছু বিষয় নিয়ে আলোচনা করেছি। মাহেলা (জয়াবর্ধনে) আমাদেরকে অনুপ্রেরণদায়ক কথা বলেছে। যা খুবই দরকার ছিল। আমি এখানে তার পুনরাবৃত্তি করতে পারছি না। আমাদের ভাবনাটা ঠিক রাখা দরকার ছিল। তা করেছি। পারফরম্যান্সই তার প্রমাণ। বিশ্বাস ছিল-আমরা পারব, রোহিত বাহিনী তা-ই করে দেখাল।’


বিডি প্রতিদিন/ ২২ মে ২০১৭/ ই জাহান

সর্বশেষ খবর