২৩ মে, ২০১৭ ১৫:৫৮

টাইগারদের বিপক্ষে আরও ভালো পারফরম্যান্স চান লাথাম

অনলাইন ডেস্ক

টাইগারদের বিপক্ষে আরও ভালো পারফরম্যান্স চান লাথাম

সংগৃহীত ছবি

ত্রিদেশীয় সিরিজের শিরোপায় এরই মধ্যে নিজেদের নাম লিখে ফেলেছে টম লাথামের নিউজিল্যান্ড। কিন্তু দলপতি চাইছেন আরও কিছু । বাংলাদেশের বিপক্ষে জয়ের ধারা অব্যাহত রাখার পাশাপাশি পারফরম্যান্সেও উন্নতি চান তিনি। 

দলের ধারাবাহিক উন্নতিতে বেশ খুশি অধিনায়ক লাথাম। তিনি বলেন, ‘আমাদের এগিয়ে যাওয়া উচিত এবং আশা করছি বাংলাদেশের বিপক্ষে ম্যাচে দলের সবাই দুর্দান্ত পারফরমেন্স করবে। তবে যারা চ্যাম্পিয়ন্স ট্রফির দলে নেই তারাও দারুণ পারফরমেন্স করেছেন। এটি বেশ আনন্দের ব্যাপার যে, তারা সুযোগ পেয়েছেন এবং ভালো করেছেন।’

এদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ফিরে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছেন ম্যাট হেনরি ও কোরি অ্যান্ডারসন। এ ব্যাপারে লাথামে বলেন, ‘আইপিএল থেকে অভিজ্ঞদের ফিরে পাওয়াটা দারুণ ছিল। আশা করছি, পরের ম্যাচেও তারা ভূমিকা রাখবে। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে আমরা আরও ভালো পারফরমেন্স চাই। চ্যাম্পিয়ন্স ট্রফির আগে এটা অনেক বেশি গুরুত্বপূর্ণ ম্যাচ। এটাই নির্বাচকদের ভাবতে সাহায্য করবে।’

প্রসঙ্গত, আইপিএলে খেলার কারণে নিউজিল্যান্ড দলের অনেক নিয়মিত খেলোয়াড়রাই দলে নেই। এমনকি নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনও আছেন আইপিএলে। তার পরিবর্তে ভারপ্রাপ্ত অধিনায়ক করা হয়েছে লাথামেকে। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে ৫১ রানের জয়, দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে চার উইকেটে হারানো। নিজেদের তৃতীয় ম্যাচে আবারও আয়ারল্যান্ডকে ১৯০ রানে হারিয়ে সিরিজ সেরার ট্রফিটি জেতা হয়ে গেছে নিউজিল্যান্ডের। 

অধিনায়ক লাথামের এমন বক্তব্য থেকে এ কথা স্পষ্ট যে, আগামীকালের (বুধবার) ম্যাচটি শুধু মাঠে নামার আনুষ্ঠানিকতা হলেও, টিম নিউজিল্যান্ড ম্যাচটিকে বেশ গুরুত্বের সাথেই নিচ্ছে।

বিডি-প্রতিদিন/২৩ মে, ২০১৭/ওয়াসিফ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর