২৭ মে, ২০১৭ ১১:২৯

বাংলাদেশকে প্রশংসায় ভাসালেন সরফরাজ

অনলাইন ডেস্ক

বাংলাদেশকে প্রশংসায় ভাসালেন সরফরাজ

সংগৃহীত ছবি

বর্তমান সময়ে ক্রিকেট বিশ্বের অন্যতম বিস্ময়ের নাম বাংলাদেশ। ২০১৫ সাল থেকেই ধীরে ধীরে বদলে গেছে টিম বাংলাদেশ। ঘরের মাঠে ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার মতো দলকে হারানো পাশাপাশি দেশের বাইরেও নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়েছে বারবার। আর বদলে যাওয়া এই বাংলাদেশকে এবার প্রশংসায় ভাসালেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ ও পাকিস্তান দুই গ্রুপে খেললেও টুর্নামেন্ট শুরুর আগে প্রস্তুতি ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে তারা। টাইগার বিপক্ষে মাঠে নামার আগে নিজের মুগ্ধতা প্রকাশ করে সরফরাজ বলেন, ‘গত দেড় বছর ধরে বাংলাদেশ খুব ভালো পারফর্ম করেছে। চ্যাম্পিয়নস ট্রফির আগে প্রস্তুতি ম্যাচটি উভয় দলের জন্যই ভালো সুযোগ। উভয় দলই ম্যাচ জিততে চাইবে। সুতরাং এটি একটি ভালো অনুশীলন ম্যাচ হবে।’

এসময় বাংলাদেশের ব্যাটসম্যানদের প্রশংসা করে সরফরাজ বলেন, ‘গত কয়েক বছরে ভালো করছে তারা (বাংলাদেশ)। তামিম ইকবালের মতো ব্যাটসম্যানকে আমরা দেখব। যদি আমরা সেমিফাইনাল খেলি!

উল্লেখ্য, সম্প্রতি ত্রিদেশীয় সিরিজে প্রথমবারের মতো দেশের বাইরে নিউজিল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। এই জয়ে ইন্টারন্যশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে ছয়ে উঠে এসেছে মাশরাফির দল। পিছনে ফেলেছে শ্রীলঙ্কা, পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজের মতো দলকে। ফলে ২০১৯ সালের বিশকাপে সরাসরি খেলার সম্ভাবনার দুয়ার খুলে গেছে অনেকটাই।

সূত্র: আইসিসি

বিডি-প্রতিদিন/২৭ মে, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর