২৭ মে, ২০১৭ ১৬:৩৪

জিম্বাবুয়ের ওয়ানডে দল থেকে বাদ পড়লেন চিগুমবুরা

অনলাইন ডেস্ক

জিম্বাবুয়ের ওয়ানডে দল থেকে বাদ পড়লেন চিগুমবুরা

স্কটল্যান্ড, নেদারল্যান্ড ও শ্রীলকার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ে দল থেকে বাদ দেয়া হয়েছে অল রাউন্ডার এল্টন চিগুমবুরাকে। সাম্প্রতিক সময়ে ফর্মে না থাকায় ৩১ বছর বয়সী এই অল রাউন্ডাকে বাদ দেওয়া হয়েছে বলে জানা গেছে। শেষ নয়টি ওয়ানডেতে মাত্র ৪১ রান করেছেন তিনি।

চলতি বছরের শুরুতে আফগানিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে চিগুমবুরা ১৫ সদস্যের দলে থাকলেও একটি ম্যাচও খেলেননি। ওই সিরিজে মাত্র একটি ম্যাচ খেলা হ্যামিল্টন মাসাকাদজা আসন্ন সিরিজে নিজের অবস্থান ধরে রেখেছেন। অভিজ্ঞ এই ব্যাটনম্যানও সম্প্রতি নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না। ছয়টি ওয়ানডেতে তিনি মাত্র ৬৬ রান সংগ্রহ করেছেন। মাত্র পাঁচদিন আগে জিম্বাবুয়ে’এ দলের হয়ে কানাডার বিপক্ষে ১৩১ বলে ১৪৬ রান সংগ্রহ করেছেন যা তাকে জাতীয় দলে জায়গা ধরে রাখতে সহযোগিতা করেছে। 

গ্র্যায়েম ক্রিমারের নেতৃত্বে জিম্বাবুয়ে দল আগামী ১৫ ও ১৭ জুন স্কটল্যান্ডের বিপক্ষে দু'টি ওয়ানডে ম্যাচ খেলবে। এরপরপরই নেদারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ রয়েছে। এই সিরিজের পরেই পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ও একটি টেস্ট ম্যাচ খেলতে শ্রীলংকা সফরে যাবে জিম্বাবুয়ে। 

স্কোয়াড : গ্র্যায়েম ক্রিমার (অধিনায়ক), রায়ান বার্ল, চামু চিবাবা, টেন্ডাই চাতারা, ক্রেইগ এরভিন, সিকান্দার রাজা, হ্যামিল্টন মাসাকাদজা, সোলোমোন মায়ার, পিটার মুর, ক্রিস্টোফার এমপফু, তারিসাই মুসাকান্ডা, রিচার্ড নাগরাভা, ডোনাল্ড তিরিপানো, ম্যালকম ওয়ালার, সিন উইলিয়ামস।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর