২৮ মে, ২০১৭ ১০:৫০

যুবরাজকে ছাড়াই মাঠে নামবে ভারত

অনলাইন ডেস্ক

যুবরাজকে ছাড়াই মাঠে নামবে ভারত

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচে খেলতে পারবেন না যুবরাজ সিংহ। ভারতীয় বোর্ডের তরফে জানানো হয়েছে, বিসিসিআই মেডিকেল টিম নিশ্চিত করেছে জ্বর থেকে দ্রুত সুস্থ হয়ে উঠছেন যুবরাজ সিংহ। এছাড়া তার অন্য কোনো বড় অসুস্থতা নেই। 

সঙ্গে জানানো হয়েছে, যুবরাজকে চিকিৎসকরা বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তাই প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে যুবরাজ মাঠে নামতে পারবেন না। মেডিকেল টিম যুবরাজের শারীরিক অবস্থার উপর নজর রাখছে।

বুধবার চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে তিনি খোশ মেজাজেই ছিলেন। কিন্তু শুক্রবার ভারতীয় দলের প্র্যাকটিস সেশনে তাকে না দেখে অনেকেই কারণটা আন্দাজ করতে পারেননি। পরে জানা যায় যুবরাজের জ্বর হয়েছে। বুধবার রাতে লন্ডনের উদ্দেশ্যে উড়ে যাওয়ার পরে ঠিক কী হয়েছে যুবরাজের সেটা পরিষ্কার ভাবে জানা যাচ্ছিল না।

যুবরাজের অসুস্থতার খবর মুম্বাইয়ে বিসিসিআইয়ের কাছেও পৌঁছনোর পর ভারতীয় বোর্ডের তরফেও তৎপরতা শুরু হয়ে যায়। ভারতীয় টিম ম্যানেজমেন্ট আশায় ছিল খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন যুবরাজ। তার সুস্থ হতে হয়তো দু’দিন লেগে যেতে পারে। তাই ভারতীয় বোর্ডের তরফে যুবরাজের পরিবর্ত ক্রিকেটার পাঠানো নিয়ে ভাবনা ছিল না। তার পরই বোর্ড বিজ্ঞপ্তি দিয়ে যুবরাজের শারীরিক অবস্থার কথা জানায়।

সাত সপ্তাহের আইপিএল শেষ হওয়ার পরে আবার ৫০ ওভারের ক্রিকেটে ফিরতে চলেছেন ভারতের ক্রিকেটাররা। আর তাদের প্রথম প্রতিপক্ষ নিউজিল্যান্ড। প্রস্তুতি ম্যাচ হলেও ভারতীয় ব্যাটিংয়েরও পরীক্ষা হয়ে যাবে নিউজিল্যান্ডের পেস আক্রমণের সামনে।

বিডি প্রতিদিন/২৮ মে ২০১৭/আরাফাত

সর্বশেষ খবর