Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১৭ জুন, ২০১৭ ২০:১৩ অনলাইন ভার্সন
যুবরাজকে 'ঠাট্টা' করতে গিয়ে বিপাকে সানিয়া!
অনলাইন ডেস্ক
যুবরাজকে 'ঠাট্টা' করতে গিয়ে বিপাকে সানিয়া!

সম্প্রতি সানিয়া মির্জাকে নিয়ে ফের সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গেল হাসি-ঠাট্টা। ঘটনার সূত্রপাত যখন সানিয়া তাঁর টুইটার হ্যান্ডেলে যুবরাজ সিংয়ের একটি ছবি শেয়ার করেন। ওই ছবিতে যুবরাজ সিংয়ের সঙ্গে হুবহু তাঁর মতোই দেখতে একজন ফ্যানকে দেখা যাচ্ছে। ছবিটি ১৫ জুন বিসিসিআই তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পোস্ট করে। সেই ছবিটি শুক্রবার টুইটারে শেয়ার করেন সানিয়া। সঙ্গে লেখেন, ‘Same’।

ছবিটি শেয়ার করে সানিয়া যুবরাজকে নিয়ে একটু মজাই হয়তো করতে চেয়েছিলেন। বোঝাতে চেয়েছিলেন যে, একইরকম দেখতে দু’জন যুবরাজকে দেখে তিনি তাজ্জব। কিন্তু যুবরাজ তার উত্তরে যা লিখেছেন, সেই কমেন্টকে হালকা বলে মানছেন না অনেকেই। যুবরাজ সিং ওই ছবির নিচে কমেন্ট করেছেন, “কোনও চান্স নেই। ” যুবরাজ কি এটাই বোঝাতে চাইলেন যে তাঁর মতো শুধু দেখতে হলেই কেউ যুবরাজ সিং হয়ে যান না? তাঁর মতো মারণ রোগকে হারিয়ে মাঠে প্রত্যাবর্তনের লড়াই করে দেখান যিনি, তিনিই আসল যুবরাজ সিং।

এই ছবির নিচেই একের পর কমেন্টে সানিয়া মির্জাকে নিয়ে শুরু হয়ে যায় তীব্র সমালোচনা। একজন তাঁকে কটাক্ষ করে লেখেন, ‘এক পাকিস্তানিকে বিয়ে করেই প্রমাণ করে দিয়েছেন আপনার দেশপ্রেম! ভারতে আর টেনিস খেলতে হবে না, আপনি বরং পাকিস্তানেই থাকুন। ভারতে বহু প্রতিভাবান টেনিস খেলোয়াড় রয়েছেন। ’ আর একজন লিখেছেন, ‘১৮ জুন ভারতের কাছে পর্যুদস্ত হবে পাকিস্তানের টিম। ’ কয়েকজন সানিয়ার রসিকতাকে বড্ড সিরিয়াসলি নিয়ে ফেলেছেন বোঝাই যাচ্ছে। কার্যত বাধ্য হয়ে সানিয়াকে আর একটি টুইট শেয়ার করতে হয়, যেখানে লেখা, ‘রবিবারের ম্যাচ স্রেফ একটি ক্রিকেট ম্যাচ। কোনও যুদ্ধ নয়, মরণ-বাঁচন ম্যাচ নয়। বলা যায়, একটি গুরুত্বপূর্ণ ম্যাচ। ’ সূত্র: সংবাদ প্রতিদিন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow