২২ জুন, ২০১৭ ১৭:৩০

কুম্বলে ইস্যুতে কোহলিকে সতর্ক করল বিসিসিআই

অনলাইন ডেস্ক

কুম্বলে ইস্যুতে কোহলিকে সতর্ক করল বিসিসিআই

অনিল কুম্বলে ভারতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ঘটনায় কোহলিকে সতর্ক করল বিসিসিআই। মঙ্গলবার রাতে কোহলিকে সতর্ক করে ভারতীয় ক্রিকেট বোর্ড।
সূত্রের খবর, ক্যাপ্টেন কোহলিকে কড়াভাবেই সতর্ক করেছে বিসিসিআই। কোচ সরে যাওয়ায় এবার কোহলিকে পারফর্ম করার নির্দেশ বোর্ডের। আসন্ন ক্যারিবিয়ান এবং শ্রীলঙ্কা সফরে টিম ভাল পারফর্ম না করলে বোর্ডের রোষের মুখে পড়তে পারেন ক্যাপ্টেন কোহলি। অনেক সাবেক ক্রিকেটারই বলছেন, কোহলির প্রতি বরাবরই দূর্বলতা রয়েছে বোর্ডের। বিসিসিআইয়ের বিমাতাসুলভ ব্যবহারের শিকার হয়েই পদত্যাগ করেছেন কুম্বলে। তাই ড্যামেজ কন্ট্রোলে আসরে নেমেছে বোর্ড। মুখরক্ষা করতে কোহলিকে সতর্ক করা হয়েছে।
ভারতীয় ক্রিকেট দলের কোচের পদে কুম্বলে বসার পর থেকে একটাও সিরিজ হারেনি কোহলিরা। টেস্ট, ওয়ান ডে এমনকি টি-টোয়েন্টি সিরিজেও অপ্রতিরোধ্য থেকেছে টিম ইন্ডিয়া। যার অধীনে ভারতের এমন ঈর্ষণীয় পারফরম্যান্স, তাকে নিয়ে কেন টিমের ড্রেসিংরুমে অশান্তি তা অনেকেই মেনে নিতে পারছেন না।
সূত্রের খবর, ক্রিকেটারদের কড়া অনুশাসনের মধ্যে রাখতেন নাকি কুম্বলে। সেটাই অপছন্দ ছিল কোহলির। রবি শাস্ত্রীর জমানায় নাকি ক্রিকেটারদের অবাধ ছাড় ছিল সবকিছুতে। কিন্তু কুম্বলের এই কড়া অনুশাসন মেনে নিতে পারছিলেন না অনেক ক্রিকেটারই। এবং তারা ক্যাপ্টেনকে নাকি নালিশও করেছিলেন। চ্যাম্পিয়ন্স ট্রফির সময়ই কুম্বলে-কোহলি বিবাদ চরমে পৌঁছায়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর