২৮ জুন, ২০১৭ ০১:৫৪

শেবাগের সঙ্গে দেখা করতে কোহলির পাগলামি!

অনলাইন ডেস্ক

শেবাগের সঙ্গে দেখা করতে কোহলির পাগলামি!

ফাইল ছবি

স্বপ্ন সত্যি হওয়া বোধহয় একেই বলে। যে ক্রিকেটারের সঙ্গে দেখা করতে পাগালামো করতেন তার সঙ্গেই জাতীয় দলের জার্সিতে ক্রিজে ব্যাট করেছেন তিনি। হ্যাঁ ভারতের ক্রিকেটার বীরেন্দ্র শেবাগের সঙ্গে দেখা করার জন্য পাগলামো করতেন বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি, পরে শেবাগের সঙ্গে ব্যাট করার সৌভাগ্য হয় তার। 

নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সম্প্রতি এক ফলোয়ারের ছবি রিট্যুইট করেছেন শেবাগ। যে ছবিতে কিশোর বিরাট কোহলির সঙ্গে হাত মেলাতে দেখা যাচ্ছে এক দশকের আগের প্রভাবশালী বীরেন্দ্রর শেবাগকে।

বিরাট কোহলি যখন স্কুল ক্রিকেটে কোনও এক টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছিলেন, তখন এক ছবিতে তাকে পুরস্কার নিতে দেখা গিয়েছিল আশিষ নেহরার কাছ থেকে।

কিশোর বিরাটের সঙ্গে তারকা শেবাগের হাত মেলানোর ছবি পোস্ট করেছেন সেই ভক্ত। শেবাগের সঙ্গে সাক্ষাৎ এর মুগ্ধতার রেশ কোহলির চোখে-মুখে স্পষ্ট।

সেই কিশোর কোহলিই ভারতের বিশ্বকাপ জয়ে অন্যতম বড় অবদান রেখেছিলেন আইডল শেবাগের সঙ্গে পার্টনারশিপ গড়েই। ২০১১ সালে বিশ্বকাপের প্রথম ম্যাচেই শেবাগ-কোহলি তৃতীয় উইকেটে ২০৩ রানের পার্টনারশিপ গড়েছিলেন। শেবাগ ১৭৫ রান করেছিলেন। কোহলির অবদান ছিল অপরাজিত ১০০।

বিডি প্রতিদিন/ ২৮ জুন, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর