২৮ জুন, ২০১৭ ১৮:৫২

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে দলে নেই চান্ডিমাল ও পেরেরা

অনলাইন ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে দলে নেই চান্ডিমাল ও পেরেরা

দিনেশ চান্ডিমাল

ব্যাটসম্যান দিনেশ চান্ডিমাল ও অলরাউন্ডার থিসারা পেরেরাকে বাইরে রেখে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। পুণরায় দলে ডাক পেয়েছেন অফ স্পিনার আকিলা দনঞ্জয়া, পেসার দুশমন্থ চামিরা ও পেস বোলিং অলরাউন্ডার লাহিরু মাদুশানাকা। নতুন মুখ হিসেবে দলে আছেন স্পিন অলরাউন্ডার বানিদু হাসারাঙ্গা। 

গত বছর ফর্মের তুঙ্গে থাকা চান্ডিমাল এ বছর রান খড়ায় ভুগছেন। ২০১৬ সালে ১৪ ম্যাচে ৫৯ দশমিক ৬৩ গড়ে ৬৫৬ রান করেন তিনি। আর এ বছর এখন পর্যন্ত ৯ ম্যাচে ২২ দশমিক ২৫ গড়ে ১৭৮ রান করেছেন চান্ডিমাল। 

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই ওয়ানডের জন্য ঘোষিত দল থেকে চান্ডিমালের বাদ পড়ার বিষয়ে শ্রীলঙ্কার ক্রিকেটের ম্যানেজার ও নির্বাচক অসাঙ্কা গুরুসিনহা বলেন, ‘আমরা শুধুমাত্র প্রথম দুই ওয়ানডের জন্য দল ঘোষণা করেছি, পুরো সিরিজের জন্য নয়। 

প্রথম দুই ওয়ানডের জন্য শ্রীলঙ্কা দল : অ্যাঞ্জেলো ম্যাথিউস (অধিনায়ক), উপুল থারাঙ্গা, নিরোশান ডিকভেলা, ভানিদু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, আসেলা গুনারত্নে, আকিলা দনঞ্জয়া, নুয়ান প্রদিপ, লাসিথ মালিঙ্গা, দুশমন্থ চামিরা ও লাহিরু মাদুশানাকা।

বিডি প্রতিদিন/২৮ জুন ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর