২৯ জুন, ২০১৭ ০৯:৪৫

ধোনির প্রথম বান্ধবীর ছবি ভাইরাল!

অনলাইন ডেস্ক

ধোনির প্রথম বান্ধবীর ছবি ভাইরাল!

সংগৃহীত ছবি

ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির প্রথম প্রেমের কথা তো সবারই জানা। মাহির 'এমএস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি' বায়োপিকের মধ্য দিয়েই উঠে আসে প্রিয়াঙ্কা ঝা'র নাম। আর তখন থেকেই ধোনি প্রেমীদের মধ্যে শুরু হয় নানা জল্পনা-কল্পনা। অনেকেই জানতে চেয়েছিলেন আসল প্রিয়াঙ্কা দেখতে কেমন ছিলেন! 

এবার সেই রহস্যই ফাঁস হলো। প্রিয়াঙ্কার সঙ্গে ধোনির একটি ছবি প্রকাশিত হয়েছে ফেসবুকে। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি রীতিমতো ভাইরাল। 

তবে কীভাবে ধোনির পুরনো ছবি হঠাৎ প্রকাশ্যে এলো, তা অবশ্য জানা যায়নি। ছবিটিতে ধোনির সঙ্গের মেয়েটি প্রিয়াঙ্কা ঝা কিনা, তাও নিশ্চিত নয়। তবে এই ছবিটি ইন্টারনেট দুনিয়ায় যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে, তাতে কোনো সন্দেহ নেই।

উল্লেখ্য, মাহির বায়োপিকে দেখানো হয়, ধোনি প্রিয়াঙ্কাকে এতটাই ভালোবেসে ফেলেছিলেন যে বাকি জীবন একসঙ্গে কাটাবেন বলে স্থির করেছিলেন তিনি। কিন্তু একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ধোনির প্রথম ভালোবাসার। ১৩ বছর আগে নাইরোবিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় যুব সিরিজে ভারত ‘এ’ দলের হয়ে ধোনি যখন খেলায় ব্যস্ত ছিলেন, ওই সময় সড়ক দুর্ঘটনায় মারা যান প্রিয়াঙ্কা ঝা। দেশে ফিরে মাহি জানতে পারেন দুর্ঘটনার খবর। এরপর খেলা ছেড়ে দেয়ার কথাও ভেবেছিলেন ‘ক্যাপ্টেন কুল’।

বিডি-প্রতিদিন/২৯ জুন, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর