২০ জুলাই, ২০১৭ ২১:১৮

বিরাট-আনুশকার প্রেমে মজেছেন ক্রিকেটপ্রেমীরাও

অনলাইন ডেস্ক

বিরাট-আনুশকার প্রেমে মজেছেন ক্রিকেটপ্রেমীরাও

ফাইল ছবি

ভারতের জাতীয় ক্রিকেট দলের ইধিনায়ক বিরাট কোহলির প্রেমকাহিনী এখন সর্বজনবিদিত। সম্প্রতি নিউইর্য়কের রাস্তায় হাতেহাত ধরে ঘুরতে দেখা গেছে বিরাট-আনুশকাকে। ক্রিকেট ও বলিউড জুটির এই প্রেমে মজেছেন ক্রিকেটপ্রেমীরাও।

ক্যারিবিয়ান সফর শেষ করেই বান্ধবী আনুশকা শর্মাকে নিয়ে নিউইয়র্কে ছুটি কাটাতে যান বিরাট কোহিল। নিউইর্য়কে প্রাচীন মিউজিয়ামেও এক সঙ্গে দেখা গেছে বিরাট-আনুশকাকে। দু’জনকে শপিং করতেও দেখা যায় নিউইর্য়কে। এ সময় ‘লেডি লাভ’-এর সঙ্গে ছবিও পোস্ট করেন বিরাট।

এর আগে চলতি বছরের শুরুতেই ভারতের উত্তরখাণ্ডে রোমান্টিক মুডে দেখা গিয়েছিল ক্রিকেট-বলিউডের এই জুটিকে৷ শোনা গিয়েছিল, বিরাট-আনুশকা নাকি দেহরাদুনে তাদের বাগদান সেরে ফেলেছেন৷ যদিও পরে এটা গুজব বলে উড়িয়ে দেন বিরাট। রবে বাগদানের খবর উড়িয়ে দিলেও তাদের ভালোবাসার কথা এখন আর অস্বীকার করেন বিরাট বা আনুশকা কেউই। আনুশকার সঙ্গে সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিরাট। যেখানে অনুষ্কাকে ‘হার্ট’ বলে উল্লেখ করেন তিনি।

একসঙ্গে জনসম্মুখে আসা নিয়েও এখন আর লজ্জা পান না বিরাট-আনুশকা। মে মাসে শচীন টেন্ডুলকরেরের বায়োপিক ‘শচীন: এ বিলিয়ন ড্রিমস’-এর প্রিমিয়ারে সস্ত্রীক শচীনের সঙ্গে আনুশকা পাশে নিয়ে উপস্থিত ছিলেন বিরাট। সুতরাং বিরাট-আনুশকার প্রেম এখন ‘ওপেন সিক্রেট’৷

বিরাট আনুশকার এই লাভস্টোরি শুরু হয়েছিল এক টিভি বিজ্ঞাপনের শুটিংয়ে। তারপর থেকে ডেটিংয়ে যান দু’জনে। এরপর সময় যত গড়িয়েছে তাদের প্রেম আরও জমাট বেঁধেছে। ২০১৪ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে মুম্বাইয়ে আনুশকার ফ্ল্যাটে ছিলেন বিরাট৷ পরে তার শুটিং সেটেও পৌঁছে যান কোহলি৷ শ্রীলঙ্কায় বম্বে ভেলভেটের শুটিং সেটে উপস্থিত হন তিনি। পরে পিকে ছবি শুটিংয়ে উদয়পুরে অনুষ্কার ২৬ তম জন্মদিনে পাশে ছিলেন বিরাট।

বিরাট-আনুশকার প্রেমকাহিনী প্রথম প্রকাশ্যে আসে অক্টোবর ২০১৪ ইন্ডিয়ান সুপার লিগে। পরের মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে মাইলস্টোন ছুঁয়ে আনুশকাকে ব্যাট দিয়ে ‘ফ্লাইয়িং কিস’ দিয়েছিলেন বিরাট।

 

বিডি-প্রতিদিন/ ২০ জুলাই, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর