২১ জুলাই, ২০১৭ ২০:৪৫

ফুলপুরে সাবেক ফুটবলারদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে সাবেক ফুটবলারদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

ময়মনসিংহ জেলার ও ফুলপুর উপজেলার সাবেক কৃতি ফুটবলারদের নিয়ে ফুলপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

শুক্রবার বিকালে ফুলপুর পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি শরীফ আহমেদ। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত খেলার মাঠে আরও উপস্থিত ছিলেন, ফুলপুর পৌর মেয়র মো. আমিনুল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ হাকিম সরকার, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, একেএম আনোয়ার হোসেন মুকুল, ফুলপুর ওসি আলী আহম্মেদ মোল্লা, ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন, তারাকান্দা ওসি মাজহারুল হক, ফুলপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন প্রমুখ। 

সাবেক ফুটবল খেলোয়ারদের মধ্যে প্রধান আকর্ষণ ছিলেন বিশেষ অতিথি হিসেবে থাকা ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান। যদিও খেলাটি ড্র হয়েছে তবু তার অংশগ্রহণে মাঠ ছিল অত্যন্ত প্রাণবন্তকর ও আনন্দমুখর। মাঠের চতুর্দিকে এমনকি আশপাশের বহুতল বিল্ডিংয়ের ছাদেও ছিল উপচেপড়া ভীড়। সাবেক তারকা ফুটবলারদের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে ওই খেলা উপস্থিত আবাল বৃদ্ধদের মনে যেন দোল খেয়ে যায়।

 


বিডি-প্রতিদিন/ ২১ জুলাই, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৭

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর