২২ জুলাই, ২০১৭ ১৮:৩৪

বায়ার্নকে গুঁড়িয়ে দিল মিলান

অনলাইন ডেস্ক

বায়ার্নকে গুঁড়িয়ে দিল মিলান

সংগৃহীত ছবি

বেশ কিছুই আগেই মালিকানা বদল হয়েছে এসি মিলানের। সিলভিও বার্লুসকোনির থেকে মিলানকে কিনে নিয়েছে চীনের সংস্থা স্পোর্টস ইনভেস্টমেন্ট লাক্স। মিলানের পুরনো গৌরব ফিরিয়ে নতুন চলতি বছরে বোনুচ্চি, আন্দ্রে সিলভার মতো খেলোয়াড়দের দলে ভিড়িয়েছে সাতবারের ইউরোপ চ্যাম্পিয়নরা। নতুন মিলানের পথ চলা শুরু হয়েছে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ থেকেই। 

প্রথম ম্যাচে ডর্টমুন্ডের কাছে হেরে গেলেও দ্বিতীয় ম্যাচে বায়ার্ন মিউনিখকে ৪-০ গোলে হারাল ইতালিয়ান চ্যাম্পিয়নরা। এই ম্যাচেই লাল-কালো জার্সিতে অভিষেক ঘটালেন লিওনার্দো বোনুচ্চি।

শনিবার মাঠে নেমেছিলেন মিলানের প্রায় সব নতুন রিক্রুটই। নতুন দলের সঙ্গে মানিয়ে নিয়েছেন আটলান্টা থেকে আসা ফ্রাঙ্ক কেসি। বড় চেহারার এই মিডফিল্ডার দাপিয়ে বেড়ালেন মাঝমাঠে। ১৪ মিনিটে তার গোলেই এগিয়ে যায় ১৮ বারের সিরি এ চ্যাম্পিয়নরা। ২৫ ও ৪৩ মিনিটে জোড়া গোল করেন প্যাট্রিক কার্তন। 

বিরতিতে ৩-০ এগিয়েই মাঠ ছাড়ে ইতালিয়ান দল। দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার জন্য বায়ার্ন চেষ্টা করলেও মিলানের ডিফেন্সকে টলাতে পারেনি তারা। বরং শেষ মুহূর্তে কালহনোগ্লু গোল করে জার্মান দলটির কফিনে শেষ পেরেক পুঁতে দেন।

বিডি প্রতিদিন/২২ জুলাই ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর