২৩ জুলাই, ২০১৭ ০৪:২৪

কোহলিদের ব্যাটিং পরামর্শদাতার পদ থেকে সরে দাঁড়ালেন দ্রাবিড়

অনলাইন ডেস্ক

কোহলিদের ব্যাটিং পরামর্শদাতার পদ থেকে সরে দাঁড়ালেন দ্রাবিড়

ফাইল ছবি

মিটেও যেন মিটছে না টিম ইন্ডিয়ার অন্দরমহলের দ্বন্দ্ব। কোচ নির্বাচনী প্রক্রিয়ার নাটকীয় জবানিকার পর সকলেই যখন ধরে নিয়েছেন, ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে বোর্ড, ঠিক তখনই বোর্ডের অস্বস্তি বাড়িয়ে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক রাহুল দ্রাবিড়।

শনিবার বিসিসিআইয়ের সঙ্গে বৈঠক শেষে কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্স (সিওএ)-এর প্রধান বিনোদ রাই জানিয়ে দিলেন, সিনিয়ার দলের সঙ্গে বিদেশ সফরে অংশ নিতে পারবেন না রাহুল। তিনি বলেন, “দ্রাবিড়ের চুক্তি সম্পর্কিত সব সমস্যাই মিটে গিয়েছিল। কিন্তু তিনি নিজেই জানিয়ে দিয়েছেন দলের সঙ্গে বিদেশ সফরে অংশ নেবেন না।”

বর্তমানে ইন্ডিয়া ‘এ’ এবং অনূর্ধ্ব-১৯ জাতীয় দলের কোচ রাহুল। আগামী বছরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য দলকে আরও ভালও ভাবে তৈরি করতেই যে রাহুলের এই সিদ্ধান্ত তা এ দিন জানিয়ে দেন বিনোদ। 

তিনি বলেন, “আগামী বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য নিজেকে সরিয়ে নিয়েছেন বলে জানিয়েছেন রাহুল। তবে, সিনিয়র দলের কোচ রবি শাস্ত্রী যদি চান তা হলে, ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে বিরাটদের পরামর্শদাতা হিসেবে যোগ দিতে পারেন দ্রাবিড়।”

তবে, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপই রাহুলের সরে যাওয়ার মূল কারণ নয় বলে মনে করছেন অধিকাংশ ক্রিকেট বিশেষজ্ঞ। তাঁদের মতে, কোচ নির্বাচনী প্রক্রিয়ায় অপমানিত হওয়ার কারণেই নিজেকে সরিয়ে নিয়েছেন রাহুল।

বিডি প্রতিদিন/ ২৩ জুলাই, ২০১৭/ ই জাহান

সর্বশেষ খবর