২৩ জুলাই, ২০১৭ ১৩:৫৮

রিয়ালে আরও ৩ বছর থাকবে রোনালদো : জিদান

অনলাইন ডেস্ক

রিয়ালে আরও ৩ বছর থাকবে রোনালদো : জিদান

ফাইল ছবি

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে হোসে মোরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে মাঠে নামবে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ। রবিবার হবে এই মেগাম্যাচ। এর আগে ক্যালিফোর্নিয়াক স্যান্টা ক্লারায় প্রাক মৌশুমের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে রিয়াল। জিদানের দলে নেই রিয়ালের মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। স্যান্টিয়াগো বার্নাব্যুতে ফিরবেন আগস্টের প্রথম সপ্তাহে।

গতবার রিয়ালকে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়েছেন রোনালদো। শেষ দুই মৌসুমেই অসাধারণ ফর্মে রয়েছেন তিনি। দেশ হোক বা ক্লাব চারবারের ব্যালন ডি’অর জয়ীর পা ঝলসে উঠেছে মাঠে। তবে সদ্যসমাপ্ত কনফেডারেশন কাপ খেলতে যাওয়ার আগেই রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ ওঠে। এই ইস্যুতে রোনালদো এতটাই বিব্রত যে, তিনি স্পেন থেকেই চলে যেতে চান বলে গেছে।

এসব জানেন রোনালদোর কোচ জিনেদিন জিদানও। ম্যান ইউ-র বিরুদ্ধে ম্যাচে নামার আগে সাংবাদিক বৈঠকে জিদান বলেন, ‘ক্রিশ্চিয়ানোকে নিয়ে জোর জল্পনা চলছে। ও নাকি রিয়াল ছাড়তে চায়। কিন্তু আমি ওর সঙ্গে যতবারই কথা বলেছি ওকে খুবই রিল্যাক্সড লেগেছে। ও আপাতত ছুটিতে আছে। ৫ আগস্ট ফিরবে। আমি সবার মতোই ওর কথাও শুনব। আমার মনে হয় সে রিয়ালে আরও দুই-তিন বছর থাকবে৷’

 


বিডি-প্রতিদিন/ ২৩ জুলাই, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৫

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর