২৫ জুলাই, ২০১৭ ১০:২৪

মাহমুদউল্লাহকে নিয়ে বড় কোনো শঙ্কা নেই

অনলাইন ডেস্ক

মাহমুদউল্লাহকে নিয়ে বড় কোনো শঙ্কা নেই

ফাইল ছবি

দ্রুতই অনুশীলন ক্যাম্পে ফিরবেন ইনজুরিতে আক্রান্ত জাতীয় দলের তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ। তার কোমরে ও পিঠের মাংসপেশিতে টান পড়া নিয়ে বড় কোনো শঙ্কা নেই বলে জানিয়েছেন বিসিবির স্পোর্টস ফিজিশিয়ান।

এর আগে গত রবিবার প্রস্তুতি ক্যাম্পে অনুশীলন করতে গিয়ে ইনজুরির কবলে পড়েন রিয়াদ। পিঠের মাংসপেশিতে টান লেগেছে রিয়াদের। মূলত জিমনেশিয়ামে ওয়েট ট্রেনিং করতে গিয়েই তার এই টান লাগে। এরপর তীব্র ব্যথা অনুভব করলে দ্রুতই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তার এমআরআই করানো হয়। রিপোর্টে বড় কিছু পাননি চিকিৎসকরা। এজন্য মাহমুদউল্লাহকে নিয়ে অনেকটাই চিন্তামুক্ত তারা। তবে তাকে ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

এদিকে মাহমুদউল্লাহ জানিয়েছেন, ব্যথা হওয়া জায়গায় কিছুটা ফ্লুইড জমেছে। সেগুলো না সরে যাওয়া পর্যন্ত বিশ্রামেই থাকতে হবে তাকে। 

তবে বিসিবির স্পোর্টস ফিজিশিয়ান আমিন জানান, বড় কোনো কিছুর শঙ্কা করছেন না তারা। দ্রুতই ক্যাম্পে ফিরতে পারবেন মাহমুদউল্লাহ। তাকে ক্লিনিক্যালি ট্রিটমেন্ট করা হচ্ছে।

ফিটনেস নিয়ে বরাবরই সচেতন মাহমুদউল্লাহ। সতীর্থদের কাছে ফিটনেসের জন্য আদর্শও জাতীয় দলের এ তারকা। আগামী ২৮ জুলাই থেকে জাতীয় দলের স্কিল অনুশীলন শুরু হবে। এর আগেই ক্যাম্পে ফেরার কথা মাহমুদউল্লাহর। 

বিডি প্রতিদিন/ ২৫ জুলাই, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর