শিরোনাম
২৭ জুলাই, ২০১৭ ১৪:৪১

ইব্রাহিমোভিচ এখনো ওল্ড ট্র্যাফোর্ডের নেতা : পগবা

অনলাইন ডেস্ক

ইব্রাহিমোভিচ এখনো ওল্ড ট্র্যাফোর্ডের নেতা : পগবা

ফাইল ছবি

ক্লাব ছেড়ে চলে গেলেও ম্যানচেস্টার ইউনাইটেড দলে এখনো জ্লাটান ইব্রাহিমোভিচের প্রচণ্ড প্রভাব রয়েছে বলে মন্তব্য করেছেন মিডফিল্ডার পল পগবা।

সুইডিশ এই অভিজ্ঞ স্ট্রাইকারের সাথে ইউনাইটেডের এক বছরের চুক্তি ২০১৬-১৭ মৌসুমের পরেই শেষ হয়ে গেছে। কিন্তু হাঁটুর লিগামেন্ট ইনজুরির কারণে তিনি এখনো ক্লাবের ট্রেনিং কমপ্লেক্সে রয়ে গেছেন। গত এপ্রিল থেকে ইব্রা এই ইনজুরিতে ভুগছেন। পগবা স্বীকার করেছেন ইউনাইটেড স্কোয়াডের সাথে ইব্রাহিমোভিচ এখনো বেশ দৃঢ়ভাবেই জড়িত আছেন। 

এ সম্পর্কে পগবা বলেন, ‘অবশ্যই ইব্রাহিমোভিচ একজন নেতা। সে সবসময়ের জন্যই একজন বড় লিডার। এজন্যই তিনি এখনো দলের সাথে আছেন। এমনকি যখন তিনি খেলতেন না মাঠের বাইরে থেকেও তখন তিনি সকলকে নেতৃত্ব দিতেন। 

জুভেন্টাসে চার বছর কাটানোর পরে গত মৌসুমে ২৪ বছর বয়সী ফ্রেঞ্চ তারকা পগবা ইউনাইটেডে যোগ দেন। প্রথম মৌসুমে ইউনাইটেডের হয়ে জিতেছেন কমিউনিটি শিল্ড, লীগ কাপ ও ইউরোপা লীগ। এই ক্লাবে থেকে নিজেকে ইব্রাহিমোভিচ ও মিডফিল্ডার মাইকেল ক্যারিকের মত নেতৃত্বে দেখতে চান পগবা। 

এ সম্পর্কে তিনি বলেন, আমি এখানে মাত্র এক মৌসুম খেলেছি। আমি এখানে এসেছি এই আশা নিয়ে যে এক সময় দলের নেতৃত্ব দিতে পারবো। এটাই মূল লক্ষ্য নয়। কিন্তু এর মাধ্যমেই নিজেকে পরিণত করা যাবে। এখানে এসে প্রথমে একজন খেলোয়াড় হিসেবে নিজেকে এগিয়ে নিতে হবে। এরপর অধিনায়ক। আমি অবশ্যই ইব্রাহিমোভিচ, ক্যারিকদের কাছ থেকে এ সমস্ত গুণাবলী শেখার চেষ্টা করবো। 

বিডি প্রতিদিন/২৭ জুলাই ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর