২৭ জুলাই, ২০১৭ ১৬:৩১

রিয়ালের জালে ম্যানসিটির গোল বন্যা

অনলাইন ডেস্ক

রিয়ালের জালে ম্যানসিটির গোল বন্যা

সংগৃহীত ছবি

বার্সেলোনার সঙ্গে নামার আগে ম্যানচেস্টার সিটির সঙ্গে প্রীতি ম্যাচে ৪-১ গোলের বড় ব্যবধানে হেরেছে রিয়াল মাদ্রিদ।লস অ্যাঞ্জেলেসে বুধবার রাতের এ ম্যাচ প্রথমার্ধে ছিল গোলশূন্য। তবে বিরতির পরই ১৫ মিনিটে ছিন্নভিন্ন হয়ে যায় রিয়ালের জাল। দ্বিতীয়ার্ধে খেলা শুরুর ১৫ মিনিটের মধ্যে তিন গোল হজম করে জিদান শিষ্যরা। 

ওই সময়ের মধ্যে তিন গোল করে জয় প্রায় নিশ্চিত করে ফেলে সিটি। তিনটি গোলেই ভূমিকা ছিল কেভিন ডি ব্রুইনের। সিটির হয়ে গোল করেন নিকোলাস ওতামেন্দি, রাহিম স্টার্লিং, জন স্টোনস ও ব্রাহিম দিয়াস।

সিটির অন্যতম খেলোয়াড় ব্রুইনের কর্নার থেকে বল পেয়ে কাছ থেকে গোল করেন আর্জেন্টিনার ডিফেন্ডার ওতামেন্দি। সেই ব্রুইনের সঙ্গেই বল দেয়া নেয়া করে ব্যবধান দ্বিগুণ করেন বদলি হিসেবে নামা ফরোয়ার্ড স্টার্লিং। পরে ব্রুইনের পাস থেকে তৃতীয় গোল করে রিয়ালকে ম্যাচ থেকে ছিটকে দেন ইংলিশ ডিফেন্ডার স্টোনস। ডি-বক্সের ঠিক বাইরে থেকে নেয়া দুর্দান্ত শটে চতুর্থ গোলটি করেন বদলি হিসেবে নামা স্পেনের মিডফিল্ডার দিয়াস।

অন্যদিকে রিয়ালের হয়ে দূরপাল্লার শটে কেবল ব্যবধান কমান অস্কার রদ্রিগেস।

এদিকে শনিবার মায়ামিতে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল। এই ম্যাচের আগে বিশাল ব্যবধানরে হার যে রিয়াল কোচের জন্য বেশ ভাবনার, তা আর বলতে হয় না।

বিডিপ্রতিদিন/ ২৭ জুলাই, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর