১৭ আগস্ট, ২০১৭ ০৪:৫১

প্রিয় ক্লাবের জার্সিতে ফুটবল অভিষেকের অপেক্ষায় বোল্ট!

অনলাইন ডেস্ক

প্রিয় ক্লাবের জার্সিতে ফুটবল অভিষেকের অপেক্ষায় বোল্ট!

সংগৃহীত ছবি

লন্ডনে আয়োজিত আন্তর্জাতিক অ্যাথলেটিকস ফেডারেশনের (আইএএএফ) হারের ট্র্যাজেডি ভুলে এবার ফুটবল মাঠ মাতানোর অপেক্ষায় সর্বকালের দ্রুততম মানব উসাইন বোল্ট। একটা প্রদর্শনী ম্যাচ খেলার জন্য ৩০ বছর বয়সী বোল্ট নাম নিবন্ধন করেছেন প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। এখন অপেক্ষা করছেন ফুটবল অভিষেকের জন্য!

জানা গেছে, আগামী ২ সেপ্টেম্বর একটা প্রদর্শনী ম্যাচে মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড ও বার্সেলোনা। ইউনাইটেডের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডের সেই ম্যাচে অংশ নেবেন দুই দলের কিংবদন্তি ফুটবলাররা। কিংবদন্তিদের সেই ম্যাচে খেলার জন্যই ইউনাইটেড কিংবদন্তিদের সঙ্গে নিজের নামটাও লিখিয়েছেন বোল্ট।

তবে নাম লেখালেও ফুটবল বিশ্বে বোল্টের অভিষেক নিয়ে দেখা দিয়েছে সংশয়। গত ১২ আগস্ট ক্যারিয়ারে শেষ বারের মতো ট্র্যাকে নেমে পড়ে গিয়ে চোট পেয়েছেন সর্বকালের সেরা স্প্রিন্টার। বলা হয়েছে, যদি এই চোট থেকে সেরে উঠেন, তবেই ইউনাইটেডের জার্সি গায়ে নেমে পড়বেন মাঠে। তবে ইউনাইটেডের ওয়েলস কিংবদন্তি রায়ান গিগস আশাবাদী, সুস্থ হয়ে ঠিকই খেলতে পারবেন বোল্ট।

এদিকে, প্রিয় ক্লাবের জার্সি পরেই বিশ্বকে নিজের ফুটবল প্রতিভার কথা জানিয়ে দিতে চান ট্র্যাক অ্যান্ড ফিল্ডের রাজা বোল্ট। তবে তার মনের কোণে ছোট্ট ওই সংশয়মিশ্রিত প্রশ্নটাও আছে, 'ম্যাচের আগে সুস্থ হয়ে উঠতে পারবো তো।' এ ব্যাপারে তার এক ঘনিষ্টজন বলেছেন, 'ইউনাইটেডের হয়ে ফুটবল খেলাটা তার অনেক দিনের স্বপ্ন। সে এই স্বপ্ন পূরণে মরিয়া। চোট থেকে সেরে উঠলে সে এই স্বপ্ন পূরণ করবেই।'

বিডি-প্রতিদিন/১৭ আগস্ট, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর