১৭ আগস্ট, ২০১৭ ১৩:০১

তামিম এখন পুরোপুরি সুস্থ

অনলাইন ডেস্ক

তামিম এখন পুরোপুরি সুস্থ

ফাইল ছবি

চট্টগ্রামে প্রস্তুতি ম্যাচের সময় অসাবধানতাবশত ড্রেসিংরুমে আঘাত পেয়েছিলেন তামিম। পেটে কাঁচের টুকরো প্রবেশ করেছিল। পরে অস্ত্রপ্রচার করতে গিয়ে চারটি সেলাই লেগেছিল। তবে আঘাত তেমন গুরুতর ছিল না। বুধবার তামিমের সেই অস্ত্রপ্রচারের সেলাই খোলা হয়েছে।

তামিম বর্তমানে পুরোপুরি সুস্থ রয়েছেন এবং দলের অন্যান্যদের সাথে পুরোদমে অনুশীলনও করছেন। 

চট্টগ্রামে বাংলাদেশ দলের প্রস্তুতি ম্যাচ চলাকালে ড্রেসিংরুমের দরজার কাঁচ ভেঙে পেটের দিকে অনেকটা কেটে যায় বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিমের। তবে প্যাড ও হেলমেট পরা থাকায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি। পরে তার কাটা জায়গায় চারটি সেলাই দিতে হয়।

দুর্ঘটনা সম্পর্কে তামিম বলেন, ‘আমি যখন দরজা ধাক্কা দিতে যাই, সেটা ভেঙে পড়ে। আমি শুয়ে পরি। আমার প্যাড ছিল বলেই বেঁচে গেছি, যারা দেখেছেন তারা বুঝতে পারবেন, কতোটা ভয়াবহ ছিল। দুর্ঘটনাটা আরও বিপজ্জনক হতে পারতো। তবে অল্পতেই আল্লাহ্‌ বাঁচিয়েছেন।’

সবকিছু ঠিকঠাক থাকলে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ১৮ আগস্ট বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ২৭ আগস্ট থেকে ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ১১ বছর পর বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া দল। তাদের সাথে সমানে সমান লড়াই করতে প্রস্তুতিতে কোনো ফাঁকা রাখছে না মুশফিকুর রহিমের দলও।

বিডি প্রতিদিন/১৭ আগস্ট ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর