১৮ আগস্ট, ২০১৭ ১৩:৩৬

নাসরিনকে বিয়েই করেননি আরাফাত সানি!

নাসরিনকে বিয়েই করেননি আরাফাত সানি!

নাসরিনের সঙ্গে আরাফাত সানি

ক্রিকেটার আরাফাত সানি ও তার মায়ের বিরুদ্ধে ভুল তথ্য দিয়ে নারী নির্যাতনের মামলা করেছিলেন নাসরিন সুলতানা। আদালতে দেয়া চুড়ান্ত প্রতিবেদনে সানির সঙ্গে নাসরিনের বিয়ে ও কাবিনের কোনো সত্যতা পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের নারী ও শিশু নির্যাতন দমন আইনের সাধারণ নিবন্ধন শাখায় চূড়ান্ত এই প্রতিবেদন দাখিল করা হয়েছে। শুক্রবার ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এ তথ্য জানিয়েছেন।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) হরলাল মল্লিক বলেন, মামলার বাদী ভুল তথ্য দিয়ে মামলাটি দায়ের করেছেন। তাই আসামিদের অব্যাহতির আবেদন করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হয়েছে। মামলাটি এখন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানো হবে। সেখানেই মামলার বাকি কার্যক্রম অনুষ্ঠিত হবে।

নাসরিনের করা মামলার নথি সূত্রে জানা গেছে, সাত বছর আগে পরিচয় ও ঘনিষ্ঠতার সূত্র ধরে ২০১৪ সালের ৪ ডিসেম্বর উভয়ের পরিবারকে অবহিত না করে সানির সঙ্গে তিনি গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের পরে তাকে আনুষ্ঠানিকভাবে তুলে না নিয়ে আরাফাত সানি সময়ক্ষেপণ করতে থাকেন। এমনকি তিনি সম্পর্ক ছিন্ন করার প্রস্তাব দিলেও সানি তাতে কান দেননি। এরপর গত ১২ জুন রাত ১টা ৩৫ মিনিটে সানি তার নাম ব্যবহার করে নিজের মোবাইল ফোন নম্বর দিয়ে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন এবং ওই আইডি দিয়ে তরুণীর নিজস্ব অ্যাকাউন্টে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ও একক ছবি ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে ওই তরুণীকে নানারকম হুমকি দিতে থাকেন। 

এ ঘটনায় গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করেন নাসরিন। এরপর ১ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সানি ও তার মায়ের বিরুদ্ধে আরেকটি মামলা করেন। 

বিডি প্রতিদিন/১৮ আগস্ট, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর