১৯ আগস্ট, ২০১৭ ০৬:৩০

স্ত্রীর ছবি পোস্ট করে ফের মৌলবাদীদের রোষের মুখে মোহাম্মদ সামি

অনলাইন ডেস্ক

স্ত্রীর ছবি পোস্ট করে ফের মৌলবাদীদের রোষের মুখে মোহাম্মদ সামি

স্ত্রীর ছবি পোস্ট করে ফের মৌলবাদীদের রোষের মুখে পড়েছেন ভারতের জাতীয় দলের তারকা পেসার মোহাম্মদ সামি। স্ত্রী হাসিন জাহান কেন হিজাব ছাড়া প্রকাশ্যে এসেছেন? এই প্রশ্ন তুলেছিল মৌদবাদীরা। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন তার ধর্ম নিয়েও।

তিন টেস্টের সিরিজের জন্য শ্রীলঙ্কায় যাওয়ার আগেও ঘটেছিল বিপত্তি। কয়েকজন মদ্যপ ব্যক্তি রাতে সামির কলকাতার বাড়িতে ঢোকার চেষ্টা করে। তার গাড়িও ভাঙচুর করেছিল বলে জানা যায়। সেই পরিস্থিতিতেই স্ত্রী ও মেয়েকে নিয়ে শ্রীলঙ্কায় যান বাংলার পেসার।

শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করে দেশে ফেরার আগে স্ত্রী ও মেয়েকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা বার্তাও দেন। ব্যস, তাতেই যত সমস্যা। হিজাব-হীন হাসিনকে উদ্দেশ্য করে মুসলিম সম্প্রদায়ের কয়েকজন লিখতে শুরু করেন, ইসলাম এর অনুমতি দেয় না। হিজাব ছাড়া স্ত্রীর ছবি সোশ্যাল সাইটে দেওয়া উচিত নয়, ইত্যাদি ইত্যাদি।


তবে মৌলবিদের চোখ রাঙানিকে তোয়াক্কা না করে প্রতিবার এই ছবিগুলি পোস্ট করেই যেন তাদের মুখ বন্ধ করে দিতে চাইছেন সামি। আর তাতে তিনি পাশে পেয়েছেন অগণিত ভক্তদের। মজা করে অনেকেই বলছেন, এটাই যোগ্য জবাব। ফতোয়া জারি করে আপনাকে ভয় দেখানো যাবে না, তা ভালই বুঝেছে মৌলবাদীরা। আমরা আপনার সঙ্গে আছি।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর