২১ আগস্ট, ২০১৭ ০৯:৪৭

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাট-আনুশকার যে ছবি!

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাট-আনুশকার যে ছবি!

সংগৃহীত ছবি

তাদের প্রেমের চর্চা গোটা ভারত জুড়ে। হবে নাই বা কেন, একজন তিন ফরম্যাটে ভারতীয় দলের অধিনায়ক তথা দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। অপরজন খ্যাতনামা বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আর তাই দু’জনে একসঙ্গে থাকলে সেটা তো খবরের শিরোনামে উঠে আসবেই। 

সম্প্রতি বিরাট-আনুশকার ফ্যানস ক্লাবের পক্ষ থেকে একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে একসঙ্গে রয়েছেন বিরাট ও আনুশকা। বলা বাহুল্য, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরমুহূর্তে সেটি ভাইরাল হয়ে যায়।

বর্তমানে শ্রীলঙ্কা সফরে রয়েছে ভারতীয় দল। আর আনুশকাও তাই কাজের ফাঁকে বিরাটের সঙ্গে দেখা করতে চলে গিয়েছিলেন শ্রীলঙ্কায়। দু’জনে একসঙ্গে ছুটিও কাটান। তবে সম্প্রতি প্রকাশিত ছবিগুলিতে দেখা যাচ্ছে, দু’জনে মিলে চারাগাছ লাগাচ্ছেন। তাতে পানি দিচ্ছেন। ছবিটি সামনে আসার পরই অনেকেই সেটি দেখে ফেলেছেন। প্রত্যেকে দুই তারকার এই কাজের প্রশংসাও করেছেন।

এদিকে, টেস্ট সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করার পর এবার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে  টিম ইন্ডিয়া। সাবেকরাও মনে করছেন, বর্তমানে বিরাটদের পারফরম্যান্সের কাছে কোনওভাবেই টিকতে পারবে না লঙ্কা ব্রিগেড। তাদের মতে, হোয়াইটওয়াশ না হলেও সিরিজ জিতবে ভারতই।

 

বিডি প্রতিদিন / ২১ আগস্ট, ২০১৭ / তাফসীর‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর