শিরোনাম
২৩ আগস্ট, ২০১৭ ০৩:২৬

বার ড্যান্সারের সঙ্গে নেচে বিতর্কে উমর আকমল (ভিডিও)

অনলাইন ডেস্ক

বার ড্যান্সারের সঙ্গে নেচে বিতর্কে উমর আকমল (ভিডিও)

ফাইল ছবি

তার প্রতিভা নিয়ে কোন সন্দেহ নেই। কিন্তু বারবার বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। এবার বার ড্যান্সারদের সঙ্গে নেচে প্রবল বিতর্কে তিনি। বলছিলাম পাকিস্তানের বিতর্কিত ক্রিকেটার উমর আকমলের কথা।

পাকিস্তানের এই উইকেটকিপার ব্যাটসম্যান এর আগেও বহুবার বিতর্ক ডেকে এনেছিলেন। জুলাই মাসের ঘটনা। ফিটনেসের সমস্যায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের চুক্তিবদ্ধ প্লেয়ার ছিলেন না আকমল। লন্ডন থেকে ফেরার পরে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ট্রেনিং করার জন্য গিয়েছিলেন উমর আকমল। প্রথমে গ্র্যান্ট ফ্লাওয়ারের কাছ থেকে অনুমতি নেন আকমল। সেই সময়ে অনুমতি পাননি পাকিস্তানের এই তারকা ক্রিকেটার। অনুমতি না মেলায় কোচ মিকি আর্থারের সঙ্গেও কথা বলেন আকমল। এর পরে ইনজামাম উল হক এবং মুস্তাক আহমেদের সঙ্গেও কথা বলেন।

পরে মিকি আর্থারের সঙ্গে কথা বলতে গেলে আকমলকে খারাপ শব্দ প্রয়োগ করেন পাকিস্তানের কোচ। আকমলকে নিয়ে এই ঘটনায় দেশটির সংবাদমাধ্যম উত্তাল হয়েছে। এরপর আকমল বার ড্যান্সারদের সঙ্গে নেচে হাজতে গিয়েছিলেন। বার ড্যান্সার খুশবুর সেই ভিডিও প্রকাশ পেয়েছে পাকিস্তানে। সেখানে দেখা গিয়েছে খুশবু নামের এক নর্তকীর সঙ্গে কোমড় দোলাচ্ছেন উমর আকমল।

বিতর্কের ছায়া বহুবার গ্রাস করেছে পাক-ক্রিকেটকে। কখনও ফিক্সিং, কখনও স্বজনপোষণ। বার ড্যান্সারের সঙ্গে নেচে বিতর্ক বাকি ছিল। সেটাও হয়ে গেল আকমলের জন্য। 
 

 

বিডি প্রতিদিন / ২৩ আগস্ট, ২০১৭ / তাফসীর‌‌

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর