২৩ আগস্ট, ২০১৭ ১৫:০৬

ডি মারিয়া বার্সায়, টুইট করল হ্যাকার গ্রুপ

অনলাইন ডেস্ক

ডি মারিয়া বার্সায়, টুইট করল হ্যাকার গ্রুপ

'ওয়েলকাম অ্যাঞ্জেল দি মারিয়া'। বার্সেলোনার টুইটারে এই টুইট ভেসে উঠতেই বিশ্বজুড়ে কানাঘুষো, যাক নেইমারের পাল্টা এসে গেল বার্সেলোনায়। এক তো নেইমারকে নিয়ে সমস্যার শেষ নেই। যাক সেটা তা হলে মিটতে চলেছে। সঙ্গে প্লেয়ার ট্রান্সফার নিয়ে নতুন নতুন তথ্য। যা দেখে বার্সেলোনা সমর্থকদের চক্ষু চরকগাছ। 

তলায় তলায় এত কিছু। খবর গেল ক্লাব কর্তৃপক্ষের কাছে। তারাও তাদের টুইটার হ্যান্ডেল দেখে রীতিমতো স্তম্ভিত। ডি মারিয়ার সই নিয়েই গোল বাঁধল সব থেকে বেশি। কিছুক্ষণের মধ্যেই বোঝা গেল হ্যাক হয়েছে বার্সেলোনা ফুটবল ক্লাবের টুইটার অ্যাকাউন্ট।

২০১৭টা যে বার্সেলোনার একদমই ভালো যাচ্ছে না। এক তো চির শত্রু রিয়েল মাদ্রিদের কাছে পাঁচ দিনে দুইবার হার। নেমাইর হাতছাড়া হয়ে যাওয়া। এবার হ্যাকিং। বুধবার সকালে হ্যাকার গ্রুপ 'আওয়ার মাইন' পরপর নানাবিধ বিষয় নিয়ে বার্সেলোনার টুইটারে পোস্ট করতে থাকেন। বার্সেলোনা ছেড়ে নেইমার গিয়েছেন পিএসজিতে। আর এই হ্যাকার গ্রুপ পিএসজি থেকে বার্সেলোনাতে পৌঁছে দিয়েছিল ডি মারিয়াকে। 

এরপর সেই হ্যাকার গ্রুপের সঙ্গেই যোগাযোগ করে বার্সাকে টুইটারকে আবার স্বাভাবিক করতে হয়। সঙ্গে সঙ্গে টুইটার ট্রেন্ডিংয়ে উঠে আসে হ্যাশট্যাগ এফসিবিহ্যাক। ক্লাবের পক্ষ থেকে বলা হয়, আমাদের অ্যাকাউন্ট আজ রাতে হ্যাক করা হয়েছিল। সমস্যা সমাধানের চেষ্টা করছি। সবাই ধৈর্য রাখুন। 

'আওয়ার মাইন' পরিচিত হ্যাকার গ্রুপ। অতীতেও অনেক বড় বড় সংস্থার অ্যাকাউন্ট তারা হ্যাক করেছে। সেই তালিকায় নেটফ্লেক্স থেকে এইচবিও, সিএনএন-এর মতো সংস্থাও রয়েছে।

বার্সেলোনার অ্যাকাউন্ট হ্যাকের ঘটনাটি ঘটে ঠিক নেইমারের থেকে চুক্তির টাকা ফেরত চাওয়ার আগেই টুইট করে বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়- ২০১৬তে বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছিলেন নেইমার। যার জন্য অগ্রীমও নিয়েছিলেন। সেই টাকা সুদসহ ফেরত চেয়ে অভিযোগ জানিয়েছে বার্সা। কারণ এক বছরের মধ্যেই চুক্তি থাকলেও ক্লাব পরিবর্তন করেছেন তিনি।

বিডি প্রতিদিন/২৩ আগস্ট ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর