২৩ আগস্ট, ২০১৭ ১৬:২২

নারী ক্রিকেটারকে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

নারী ক্রিকেটারকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

ভারতের জাতীয় পর্যায়ের এক নারী ক্রিকেটারকে ধর্ষণের চাঞ্চল্যকর অভিযোগ উঠল দেশটির এক পুরোহিতের বিরুদ্ধে। রাজস্থানের ভিলওয়ারার সেই পুরোহিত বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

জানা গিয়েছে, আক্রান্ত নারী ক্রিকেটার জাতীয় স্তরের ক্রিকেটে নিয়মিত খেলেন। হরিয়ানার রঞ্জি ক্রিকেট দলের তিনি নিয়মিত মুখ। হিসারের পুলিশ চারজনের নামে এফআইআর দায়ের করেছে। এই অভিযুক্তের মধ্যে মূল হলেন এই পুরোহিত। বাকি তিনজনের মধ্যে রয়েছে- এমন একজন যাঁর মাধ্যমে পুরোহিতের সঙ্গে পরিচয় ঘটে নির্যাতিতা ক্রিকেটারের।
তবে এর মধ্যেই অভিযোগ উঠেছে পুলিশি নিষ্ক্রিয়তার। রবিবারে দুর্ভাগ্যজনক এই ঘটনার পর হরিয়ানার ডিজিপি বিএস সাঁধুর সঙ্গে দেখা করেছেন নির্যাতিতা। তিনি শুধুমাত্র পুলিশি অকর্মণ্যতারই অভিযোগ তোলেন নি, পুলিশ কর্মকর্তারা তাঁর বিরুদ্ধে অশ্লীল বাক্য প্রয়োগ করেছেন, এমনটাও জানিয়েছেন।

থানায় দায়ের করা এফআইআর ও সর্বভারতীয় প্রচারমাধ্যম থেকে জানা গেছে, এই ঘটনার মূল অভিযুক্ত বিদ্যানন্দ নামের এক পুরোহিত। এক কমন ফ্রেন্ডের মাধ্যমে নারী ক্রিকেটারের সঙ্গে আলাপ হয় তার। এরপর হরিদ্বারে নিয়ে গিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেন দু’জনে। হিসারের এসপি মণীশ চৌধুরি জানিয়েছেন, একজন অভিযুক্তকে আটক করা হয়েছে। তিনি জানিয়েছেন, মূল অভিযুক্ত পালিয়েছে। তবে খুব শীঘ্রই তাকে গ্রেফতার করা হবে। খবর এবেলার।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর