১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১১:১০

ভারতকে ছোট করে বিস্ফোরক টুইট সাবেক অজি পেসারের

অনলাইন ডেস্ক

ভারতকে ছোট করে বিস্ফোরক টুইট সাবেক অজি পেসারের

ফাইল ছবি

সাবেক অজি তারকা ক্রিকেটার ডিন জোন্সের মন্তব্যে আলোড়ন পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়। সিরিজের প্রথম ম্যাচে হারের জ্বালায় অস্ট্রেলিয়ার এককালের ইন্যতম সেরাএই পেসার বিতর্কিত মন্তব্য করেন টুইটারে।

তিনি লেখেন, তা হলে দেখা যাচ্ছে, এক পশলা বৃষ্টির সাহায্যেই ম্যাচটা জিতল ভারত। বেশ, তা হলে দ্বিতীয় ম্যাচেও তাই করুক। খানিকটা খোঁচা মিশিয়ে করা এহেন টুইট দেখেই রাগে ফেটে পড়েন ভারতীয় সমর্থকরা। অনেকে অনেক রকম মন্তব্য করেন।

একজন অবাক হয়ে লেখেন, "বৃষ্টি হলে সব সময়ই পরে ব্যাট করা দলই সুবিধা পায়। আপনার কিছুটা অন্তত ক্রিকেটীয় জ্ঞান থাকা উচিত। কিন্তু আপনার মোটেই তা নেই।" আর একজন লেখেন, "আপনি ফুটবল খেললে দারুণ ডিফেন্ডার হতেন।" 

কেউ খোঁচা মেরে বলেন, ডিন জোন্সের হজমের সমস্যা হয়েছে। আবার কেউ প্রবীণ খেলোয়াড়কে মনোবিদ দেখানোর পরামর্শ দেন।  এই ভাবে চলতে থাকে ট্রোলিং। অবস্থা বেগতিক দেখে ঢোঁক গেলেন ডিন। তিনি আবার একটি টুইট করেন। লেখেনআমরা সবাই-ই তো মজা করতে পারি। ভারত সত্যিই দারুণ খেলেছে। 

হার মেনে নিতে অস্ট্রেলিয়ার সমস্যা হওয়া নতুন কথা নয়। মাঠের মধ্যে জেতার জন্য তারা অনেক কিছুই করে। সুদূর অতীতে এমনকী আন্ডারওয়ার্ম বল করেও অজিদের ম্যাচ জেতার ঘটনা ক্রিকেট বিশ্ব দেখেছে। মাঠে হেরে যাওয়ার পরে নানা অজুহাত দেখানোর ঘটনার কথাও জানা গেছে। সেই ধারা বজায় রেখেই যেন এদিন ডিন জোন্স এই রসিকতা করলেন। 

 

বিডি-প্রতিদিন/ ১৯ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর