১৯ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:১৭

দক্ষিণ আফ্রিকায় রুবেলের খেলা নিয়ে অনিশ্চয়তা!

অনলাইন ডেস্ক

দক্ষিণ আফ্রিকায় রুবেলের খেলা নিয়ে অনিশ্চয়তা!

এখনও নিরাপত্তা ছাড়পত্র না পাওয়ায় দক্ষিণ আফ্রিকায় আসন্ন সফরে পেসার রুবেল হোসেনের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এ কারণে আজ মঙ্গলবার এই প্রতিবেদন লেখা পর্যন্ত দক্ষিণ আফ্রিকা যাওয়ার অনুমতি পাননি তিনি। তবে তবে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী আশা প্রকাশ করেছেন দ্রুতই এই সমস্যার সমাধান হবে।

টেস্ট সিরিজে অংশ নিতে গত শনিবার দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় যাওয়ার কথা ছিল পেসার রুবেল হোসেনের। কিন্তু দেশটির ইমিগ্রেশন বিভাগ থেকে নিরাপত্তা-সংক্রান্ত ছাড়পত্র না আসায় এমিরেটস এয়ারলাইনস কর্তৃপক্ষ তাঁকে বিমানে তুলতে অস্বীকৃতি জানায়। ফলে দলের সবাই চলে গেলেও এক প্রকার হতাশা নিয়ে বাসায় ফিরে যান তিনি।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, আমরা এখনও পর্যন্ত আশাবাদী রুবেল প্রোটিয়াদের বিপক্ষে প্রত্যাবর্তন টেস্টে অংশ নিতে পারবেন।

তিনি আরও বলেন, আমি ক্রিকেট সাউথ আফ্রিকার প্রধান নির্বাহী হারুন লরগাতের সঙ্গে কথা বলেছি। তারা বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখার নিশ্চয়তা দিয়েছেন।

রুবেল হোসেন নামে অন্য একজন ব্যক্তি দেশটির কালো তালিকাভুক্ত থাকায় এ সমস্যার সৃষ্টি হয়েছে বলে বিসিবি সূত্রে জানা গেছে।
 
প্রসঙ্গত, প্রোটিয়াদের বিপক্ষে এই সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হবে দুই টেস্টের প্রথমটি।

সূত্র: ক্রিকবাজ

বিডি-প্রতিদিন/১৯ সেপ্টেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর