২০ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৩৫

বেয়ারস্টোর সেঞ্চুরিতে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

অনলাইন ডেস্ক

বেয়ারস্টোর সেঞ্চুরিতে উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে বড় ব্যবধানে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। মঙ্গলবার রাতে ওল্ড ট্রাফোর্ডে জনি বেয়ারস্টোর দারুণ সেঞ্চুরির ওপর ভর করে ৭ উইকেট হাতে রেখে ৩০.৫ ওভারে ম্যাচটি পকেটে ভরে নিয়েছে মরগানবাহিনী। 

এদিন, বৃষ্টিবিঘ্নিত ৪২ ওভারের ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেট হারিয়ে ২০৪ রান তুলতে সক্ষম হয় ওয়েস্ট ইন্ডিজ। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান আসে অধিনায়খ জেসন হোল্ডারের ব্যাট থেকে। এছাড়া ক্রিস গেইল ৩৭ ও শাই হোপ ৩৫ রান করে দলীয় সংগ্রহ বাড়াতে অবদান রাখেন। ইংলিশদের পক্ষে বেন স্টোকস সর্বোচ্চ তিনটি উইকেট নেন। এছাড়া আদিল রশিদ এবং ক্রিস ওকস সমান দুটি করে উইকেট লাভ করেন।

২০৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ৩১ রানের মাথায় ধাক্কা খায় স্বাগতিকরা। ফিরে যান দলের অন্যতম সেরা ব্যাটসম্যান অ্যালেক্স হেল। এরপর জো রুটকে নিয়ে প্রতিরোধ গড়েন ব্যাটিংয়ে অর্ডারে প্রমোশন দিয়ে ওপেনিংয়ে পাঠানো জনি বেয়ারস্টো। তাদের ১২৫ রানে দ্বিতীয় উইকেট জুটিতেই ম্যাচ থেকে ছিটকে পড়ে ক্যারিবীয়রা। রুট অর্ধশতকের পরপরই আউট হয়ে ফিরে গেলেও ৯৭ বলে পুরোপুরি ১০০ রান করে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন বেয়ারস্টো।

বিডি-প্রতিদিন/২০ সেপ্টেম্বর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর