২০ সেপ্টেম্বর, ২০১৭ ১২:২০

বাংলাদেশকে কঠিন প্রতিপক্ষ মানছেন দক্ষিণ আফ্রিকার কোচ

অনলাইন ডেস্ক

বাংলাদেশকে কঠিন প্রতিপক্ষ মানছেন দক্ষিণ আফ্রিকার কোচ

বাংলাদেশকে কঠিন প্রতিপক্ষ মানছেন দক্ষিণ আফ্রিকার প্রধান কোচ ওটিস গিবসন। তার অধীনে প্রথমবারের মতো মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা।

গত বছর ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে জয় পায় বাংলাদেশ। সেসময় ইংল্যান্ডের বোলিং কোচ ছিলেন ওটিস গিবসন। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষেও বাংলাদেশ জিতেছে। বিষয়টি উল্লেখ করে ওটিস গিবসন বলেন, তারা কঠিন প্রতিপক্ষ। জয় পেতে হলে সবাইকে ভালো খেলতে হবে।

পরপর ইনজুরিতে পড়েছে দক্ষিণ আফ্রিকার চার ফাস্ট বোলার। এ জন্য বেশ উদ্বিগ্ন ওটিস গিবসন। তিনি বলেন, 'চার বোলার দলের সঙ্গে নেই। এটা আমাদের অনেক ভোগাবে। টেস্ট ম্যাচ জিততে হলে ২০ উইকেট নিতেই হবে। ফাস্ট বোলাররাই সেটি করার সামর্থ্য রাখে। বাংলাদেশ সিরিজটা সহজ হবে- এমনটা আমি চিন্তাতেও আনতে চাই না।' 

পচেস্ট্রমের সেনওয়েস পার্কে ২৮ সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে নামবে প্রোটিয়ারা। ৮ অক্টোবর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ব্লুমফোন্টেইনে। বাংলাদেশের টেস্ট দলের সদস্যরা দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছেন। দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টাইগাররা লড়বে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুই ম্যাচের টি-২০ সিরিজে।

বিডি প্রতিদিন/২০ সেপ্টেম্বর, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর