২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:০৬

দেশের ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন সাবের হোসেন চৌধুরী: পাপন

অনলাইন ডেস্ক

দেশের ক্রিকেটের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন সাবের হোসেন চৌধুরী: পাপন

ফাইল ছবি

বাংলাদেশের ক্রিকেটের অগ্রগতি ও বিকাশে বারবার বাধা ও নেপথ্যে ষড়যন্ত্র করে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী এমন অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে বিসিবির বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন এ অভিযোগ করেছেন।

তিনি বলেন, দেশের ক্রিকেটের অগ্রগতিতে বারবার বাধা ও নেপথ্যে ষড়যন্ত্র করে যাচ্ছেন সাবের হোসেন চৌধুরী। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ভাবমূর্তি নষ্ট করতে তিনি পেছন থেকে কলকাঠি নাড়ছেন।

এসময় তিনি বলেন, নির্ধারিত সময় ২ অক্টোবর বিসিবির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে।

এর আগে, ২০১২ সালে সংশোধিত বিসিবির গঠনতন্ত্র এবং সে অনুযায়ী করা কাউন্সিলর তালিকাকে অবৈধ উল্লেখ করে বোর্ড সভাপতি নাজমুল হাসানকে চিঠি দেন সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী। আদালতের রায়ের প্রতি সম্মান দেখিয়ে কাউন্সিলর তালিকা অনুযায়ী বিসিবির বার্ষিক সাধারণ সভা ও বিশেষ সভা আয়োজন না করার আহ্বান জানান তিনি।

এদিকে বিসিবির গঠনতন্ত্র-সংক্রান্ত এক মামলার রায়ের উপর ভিত্তি করে গত ১৬ সেপ্টেম্বর সাত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আইনি নোটিশ পাঠান সাবেক বোর্ড পরিচালক স্থপতি মোবাশ্বের হোসেনের আইনজীবী। নোটিশে ২০১৩-এর বোর্ড নির্বাচন এবং বর্তমান পরিচালনা পর্ষদকে অবৈধ দাবি করে বার্ষিক সাধারণ সভা ও বিশেষ সভা আয়োজনের প্রস্তুতিসহ বিসিবির সব কার্যক্রম বন্ধ করতে বলা হয়।

বিডিপ্রিতিদিন/ ২১ সেপ্টেম্বর, ২০১৭/ ইমরান জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর