শিরোনাম
২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:৪০

স্মিথ-ওয়ার্নারদের ব্যাটিং কোচ হতে আগ্রহী মাইকেল বিভান

অনলাইন ডেস্ক

স্মিথ-ওয়ার্নারদের ব্যাটিং কোচ হতে আগ্রহী মাইকেল বিভান

ফাইল ছবি

দলের প্রয়োজনে তিনি ছিলেন অস্ট্রেলিয়ার ‘‌ক্রাইসিস ম্যান’। যখনই দল বিপদে বুক চিতিয়ে দাঁড়িয়ে পড়তেন তিনি। বিশেষ করে একদিনের ক্রিকেটে লোয়ার মিডল অর্ডারে ব্যাট করতে নেমে কত যে অজস্র ম্যাচে দলকে বৈতরণী পার করে দিয়েছিলেন তার সত্যিই ইয়ত্তা নেই।

শেষদিকে তিনি ব্যাট করতে নামা মানেই গাড্ডায় পড়া অস্ট্রেলিয়াকে টেনে তুলবেন, ম্যাচও জেতাবেন। ব্যাপারটা প্রায় নিয়মে দাঁড়িযে গিয়েছিল একসময়। সীমিত ওভারের ক্রিকেটে ‘ফিনিশার’‌-‌এর ভূমিকা মাইকেল বিভানই প্রথম সার্থকভাবে পালন করেছিলেন। 

বেশ কয়েকবছর আগে আন্তর্জাতিক ক্রিকেটের মঞ্চ থেকে সরে গিয়েছেন। এখন বিভানের বয়স সাতচল্লিশ বছর। কিন্তু চলতি ভারত সফরে টিম অস্ট্রেলিয়ার বেহাল দশা দেখে তিনিও বেশ উদ্বিগ্ন। স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নারদের একদিনের দলের ব্যাটিং কোচের দায়িত্ব নিতে যে তিনি আগ্রহী শনিবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে স্পষ্টই জানিয়ে দিয়েছেন বিভান। 

তিনি লিখেছেন, ‘‌অস্ট্রেলিয়ার ওয়ান ডে দলের ব্যাটিং কোচ হওয়ার জন্য আমার নামটা বিবেচিত হলে ভাল লাগবে। কোথায় আবেদন করতে হবে?‌’‌ বিভানের এই টুইট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই অস্ট্রেলীয় ক্রিকেট মহলে আলোড়ন পড়ে গেছে।


বিডি-প্রতিদিন/ ২৩ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর