২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:০৯

রিয়াল থেকেই অবসর নিতে চান বেনজেমা

অনলাইন ডেস্ক

রিয়াল থেকেই অবসর নিতে চান বেনজেমা

ফাইল ছবি

সানতিয়াগো বার্নাব্যু থেকেই ক্যারিয়ার শেষ করতে চান ফ্রেঞ্চ তারকা করিম বেনজেমা। সম্প্রতি আরো তিন বছরের জন্য রিয়াল মাদ্রিদের সাথে চুক্তি নবায়ন করেছেন এই ফ্রেঞ্চ স্ট্রাইকার। এর ফলে ২০২২ পর্যন্ত স্প্যানিশ জায়ান্টদের সাথেই থাকছেন তিনি।

২০০৯ সালে লিঁও থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন বেনজেমা। তারপর গ্যালাকটিকোদের জার্সি গায়ে বিভিন্ন প্রতিযোগিতায় খেলে ফেলেছেন ২৪৭টি ম্যাচ, গোল করেছেন ১২২টি। 

ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে বেনজামা ক্যারিয়ারের শেষ পর্যন্ত রিয়ালে থাকার আগ্রহ প্রকাশ করে বলেছেন, ‘বিশ্বের সেরা এই ক্লাবে ক্যারিয়ার দীর্ঘ করতে পারলে সত্যিই দারুণ আনন্দিত হবো। এখানে থেকেই আমি অবসরে যেতে চাই। কারণ এই ক্লাবের সাথে অন্য কোন ক্লাবের তুলনা হয় না। আমি বিশ্বাস করি এটাই আমার ক্যারিয়ারের শেষ ক্লাব। এখানে আমি যা অর্জন করেছি তাতে আমি সত্যিই গর্বিত। কিন্তু এই মুহূর্তে অবশ্যই আমাকে ভবিষ্যতের উপর গুরুত্ব দিতে হবে এবং ক্লাবের হয়ে আরো শিরোপা জেতার চেষ্টা করতে হবে।’

মাদ্রিদের হয়ে বেনজেমা এ পর্যন্ত ১৪টি শিরোপা জিতেছেন, যার মধ্যে রয়েছে তিনটি চ্যাম্পিয়ন লীগ ট্রফি। যদিও গত মৌসুমটা ইনজুরি ও ধারাবাহিকতার অভাবে মোটেই ভাল কাটেনি। সব মিলিয়ে লীগে করেছিলেন মাত্র ১১ গোল। 

বিডি প্রতিদিন/২৩ সেপ্টেম্বর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর