২৪ সেপ্টেম্বর, ২০১৭ ১০:৩৫

মোরাতার হ্যাটট্রিকে বড় জয় চেলসির

অনলাইন ডেস্ক

মোরাতার হ্যাটট্রিকে বড় জয় চেলসির

সংগৃহীত ছবি

চলতি মৌশুমেই রিয়াল মাদ্রিদ থেকে চেলসিতে এসেছেন তিনি। শনিবার ইপিএলে স্টোক সিটির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে হ্যাটট্রিক করে জয়ের নায়ক আলভারো মোরাতা। যার ফলে স্টোক সিটি-কে ৪-০ উড়িয়ে লিগ টেবিলে তিন নম্বরে উঠে এল চেলসি।

মৌশুমের শুরুতে দিয়েগো কোস্তাকে দল থেকে ছেঁটে ফেলে মোরাতাকে নেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় আন্তোনিও কন্তের উপর ক্ষোভ উগরে দিয়েছিলেন চেলসি সমর্থকরা। তার উপর ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচেই ঘরের মাঠে বার্নলের বিরুদ্ধে হার। 

এই পরিস্থিতিতে চেলসি ম্যানেজারের ভবিষ্যৎ নিয়েও জল্পনা শুরু হয়ে গিয়েছিল ব্রিটিশ সংবাদ মাধ্যমে। কিন্তু কন্তে বারবার বলেছিলেন, ‘‘মোরাতাকে মানিয়ে নেওয়ার সময় দিলেই ছবিটা বদলে যাবে।’’ শনিবার স্টোক সিটি-র বিরুদ্ধে হ্যাটট্রিক করে নায়ক সাবেক রিয়াল মাদ্রিদ তারকাই।

স্টোক সিটি-র বিরুদ্ধে ম্যাচের দু’মিনিটেই মধ্যেই গোল করে এগিয়ে দেন চেলসি-কে। ৩০ মিনিটে দ্বিতীয় গোল করেন পেদ্রো রদরিগেজ। ৭৭ ও ৮২ মিনিটে ফের গোল করে হ্যাটট্রিক সম্পূর্ণ করেন মোরাতা। 

ম্যাচের পর উচ্ছ্বসিত কন্তে বলেছেন, ‘‘অসাধারণ খেলেছে মোরাতা। স্টোক সিটি-কে ওদের ঘরের মাঠে হারানো একেবারেই সহজ নয়। কিন্তু এ দিন আমরা শুরু থেকেই দুর্ধর্ষ খেলেছি। প্রচুর সুযোগ তৈরি করেছি।’’


বিডি প্রতিদিন/ ২৪ সেপ্টেম্বর, ২০১৭/ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর