২৬ সেপ্টেম্বর, ২০১৭ ২০:০৩

বেন স্টোকস গ্রেফতার

অনলাইন ডেস্ক

বেন স্টোকস গ্রেফতার

ইংল্যান্ডের ব্রিস্টলে মারামারির ঘটনায় গতকাল সোমবার সকালে গ্রেফতার হন ইংলিশ টেস্ট দলের সহ-অধিনায়ক বেন স্টোকস। এক রাত জেলে কাটানোর পর মঙ্গলবার কোনো অভিযোগ গঠন ছাড়াই মুক্তি পেয়েছেন তারকা এই অলরাউন্ডার। মারামারি সময় সেখানে সতীর্থ অ্যালেক্স হেলসও উপস্থিত ছিলেন। ফলে দু'জনকেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বুধবারের ওয়ানডে ম্যাচে রাখেনি ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। খবর ইএসপিএন ক্রিকইনফোর।

ঘটনার সূত্রপাত গত রবিবার তৃতীয় ওয়ানডেতে ক্যারিবীয়দের বিপক্ষে ১২৪ রানের জয়ের পর। ব্রিস্টলে অনুষ্ঠিত ওই ম্যাচটিতে ৭৩ রানের দুর্দান্ত এক ইনিংসও খেলেন স্টোকস।সামারসেট ও অ্যাভন পুলিশ শারীরিকভাবে ইনজুরির ঘটনায় ২৬ বছর বয়সী একজনকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেছে। 

বলা হচ্ছে, ইংল্যান্ডের আইনের এই অপরাধের শাস্তি ৫ বছরের জেল। ঘটনার বিস্তারিত এখনো জানা যায়নি। কী কারণে স্টোকস মারামারিতে জড়ান তাও অজানা। তবে ইংলিশ সহ অধিনায়ককে নিয়ে ঘটনাটি এমন এক সময় ঘটলো যখন অ্যাসেজ সিরিজের জন্য দল ঘোষণার আর মাত্র ২৪ ঘণ্টা বাকি। 

ওভালে সিরিজের চতুর্থ ম্যাচ সামনে রেখে স্টোকস বা হেলস ট্রেনিংয়ে উপস্থিত ছিলেন না। জানা যায়, পুলিশকে তদন্তে সহায়তার জন্য ব্রিস্টলে ফিরে গেছেন হেলস। এদিকে, এ ব্যাপারে নিজস্ব তদন্ত শুরুর কথাও বলেছেন বোর্ড পরিচালক ও সাবেক অধিনায়ক অ্যান্ড্রু স্ট্রাউস।

যদিও স্টোকসের নামের সঙ্গে এমন অসদাচরণের ঘটনা নতুন নয়। ২০১২ সালে এক রাতে গ্রেফতার হওয়ার পর তাকে সতর্ক করে দেয় পুলিশ। পরের বছরই গভীর রাতে মধ্যপান করায় ইংল্যান্ড লায়ন্স ট্যুর থেকে তাকে দেশে ফেরত পাঠানো হয়। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে তো নিজের কারণেই ছিটকে যান। লকারে ঘুষি মেরে হাতের ইনজুরির শিকার হন।

বিডি-প্রতিদিন/২৬ আগস্ট, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর