Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭

ঢাকা, শনিবার, ২১ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ২২:০৯ অনলাইন ভার্সন
আপডেট :
প্রস্তুতি ম্যাচে ৬ উইকেটে হারল বাংলাদেশ
অনলাইন ডেস্ক
প্রস্তুতি ম্যাচে ৬ উইকেটে হারল বাংলাদেশ
ফাইল ছবি

ব্লুমফন্টেইনে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে ৬ উইকেটে হারিয়েছে আমন্ত্রিত দক্ষিণ আফ্রিকা একাদশ। ওপেনার মার্করামের ৮৮ ও ব্রিটজকের ৭১ রানের সুবাদে উদ্বোধনী জুটিতে ১৪৭ রানের পার্টনারশিপ গড়ে স্বাগতিকরা।

এরপর ডি ভিলিয়ার্স ও জেপি ডুমিনির সাবলীল ব্যাটিংয়ে ৪৭ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় দ.আফ্রিকা। বাংলাদেশের হয়ে মাহমুদ উল্লাহ ২ উইকেট, মাশরাফি ও নাসির ১টি করে উইকেট নিয়েছেন।

এর আগে সাকিব আল হাসান ও সাব্বির রহমানের ব্যাটে ভর করে ব্লুমফন্টেইনে প্রস্তুতি ম্যাচে লড়াইয়ে ন্যূনতম পুঁজি পায় বাংলাদেশ। ৪৮.১ ওভারে সবক'টি উইকেট হারিয়ে ২৫৫ রান সংগ্রহ করে মাশরাফি বাহিনী।

ব্লুমফন্টেইনে অর্ধশতক তুলে নেন সাব্বির ও সাকিব আল হাসানও। তাদের দুজনের অর্ধশতকে ভর করে শুরুর ধাক্কা সামলায় মাশরাফি বাহিনী। এর আগে দিনের শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে টাইগাররা। ৬৩ রানের মধ্যেই খুইয়েছে ৪ উইকেট। দলীয় ৬১ রানের মধ্যে ফিরে যান দুই ওপেনার সৌম্য সরকার (৩) এবং ইমরুল কায়েস (২৭)।

দুজনই ফ্র্যালিংকের বলে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেছেন। তিন নম্বরে নেমে লিটন দাসও ৮ রান করে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছেন। মুশফিক ২২ ও মাহমুদউল্লাহ ২১ রন সংগ্রহ করেন। প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের নেতৃত্ব দেন মাশরাফি বিন মর্তুজা।  

বিডিপ্রতিদিন/ ১২ অক্টোবর, ২০১৭/ ই জাহান

আপনার মন্তব্য

up-arrow