১৬ অক্টোবর, ২০১৭ ০১:০৭

যুবরাজ-রায়নার ক্যারিয়ার নষ্টের জন্য দায়ি কোহলি!

অনলাইন ডেস্ক

যুবরাজ-রায়নার ক্যারিয়ার নষ্টের জন্য দায়ি কোহলি!

সংগৃহীত ছবি

ভারতের ক্রিকেট ও রাজনীতিবিদ থেকে শুরু করে বিনোদন জগতের তারকাদের মধ্যে স্বঘোষিত চিত্র সমালোচক কমল আর খানের রোষের মুখে পড়েননি, এমন কাউকে খোঁজে পাওয়া সম্ভব নয়। তাইতো এবার কেআরকে-এর রোষের মুখে ভারতের জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি। 

তাঁর অভিযোগ, যুবরাজ সিং এবং সুরেশ রায়নার কেরিয়ার নষ্টের জন্য দায়ি একমাত্র বিরাট। আর এই অভিযোগ তোলার পরেই অবশ্য সোশ্যাল মিডিয়ার রোষের মুখে পড়লেন তিনি।

শনিবারই আসন্ন নিউজিল্যান্ড বিরুদ্ধে তিনটি ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। কিন্তু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের মতোই ফের ব্রাত্যই রয়ে গেলেন যুবরাজ সিং এবং সুরেশ রায়না। আর এরপরেই মুখ খোলেন কমল আর খান। নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘বেচারা যুবরাজ এবং রায়না, কোহলি একেবারের জন্য ঘরে বসিয়ে দিল।’ এই টুইটটির মাধ্যমে মূলত ভারতের অধিনায়ককেই খোঁচা দেন কে আর কে।

কিন্তু এরপরই নিজের বক্তব্যের জন্য রোষের মুখে পড়েন স্বঘোষিত এই চলচ্চিত্র সমালোচক। তাঁর টুইটের পরিবর্তে একের পর এক পালটা টুইট পড়তে থাকে। কেউ লেখেন, ‘এবার আপনি ক্রিকেট নিয়েও মাথা ঘামাবেন? কাজ না থাকলে যা হয় আর কি।’ কেউ লেখেন, ‘আপনি বিরাটকে এত হিংসে করেন কেন? কোনদিন ওর মতো সাফল্য অর্জন করতে পারবেন না বলে।’ অপর একজন বলেন, ‘ওরা দু’জনে নিজেদের কাজটা ঠিক করবেন। আপনার মতো আজেবাজে টুইট করবেন না।’

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর