শিরোনাম
১৭ অক্টোবর, ২০১৭ ১৩:১১

মুস্তাফিজের বিকল্প শফিউল

অনলাইন ডেস্ক

মুস্তাফিজের বিকল্প শফিউল

দক্ষিণ আফ্রিকা সফরটা মোটেও ভালো যাচ্ছে না বাংলাদেশের। স্বাগতিকদের বিপক্ষে এখনও সফলতার মুখ দেখেনি টাইগাররা। এর ওপর টাইগার একাদশে হানা দিয়েছে ইনজুরি। সে কারণে প্রথম ওয়ানডেতে মাঠে নামতে পারেননি তামিম ও মুস্তাফিজ। দ্বিতীয় ওয়ানডেতে তামিমের ফেরার কথা শোনা গেলেও এরই মধ্যে দক্ষিণ আফ্রিকা সফরকে বিদায় জানিয়ে দিয়েছেন মুস্তাফিজ। তার পরিবর্তে দলে যোগ দিচ্ছেন শফিউল। 

এর আগে প্রোটিয়াদের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে খেলেছিলেন শফিউল। তবে কাঁধের ইনজুরির কারণে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জায়গা না পাওয়ায় ফিরে এসেছিলেন দেশে।

এদিকে, দ্বিতীয় ওয়ানডের ভেন্যু কেপ টাউনে পৌঁছাতে দেরি হয় বাংলাদেশের। ফলে মুস্তাফিজের স্ক্যান করানো সম্ভব হয়নি। তাই তার ব্যাপারে এখনও অফিসিয়ালি কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে শফিউলকে ওয়ানডে না টি-টোয়েন্টি সিরিজে খেলানো হবে তা পরে জানিয়ে দেবে টিম ম্যানেজম্যান্ট।

অন্যদিকে,  দলের তারকা ব্যাটসম্যান তামিম ইকবালের দ্বিতীয় ওয়ানডেতে তার খেলার কথা রয়েছে। পাশাপাশি প্রথম ওয়ানডেতে হ্যামিস্ট্রিং ইনজুরিতে পড়া মুশফিকুর রহিম ইতিবাচক আছেন বলে জানিয়েছেন জাতীয় দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু।

প্রসঙ্গত, কিম্বার্লিতে প্রথম ওয়ানডের আগে অনুশীলনে পা মচকে যায় মুস্তাফিজের। 

বুধবার পার্লে বোল্যান্ড স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ।

বিডি-প্রতিদিন/ ১৭ অক্টোবর, ২০১৭/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর