১৮ অক্টোবর, ২০১৭ ২২:০৮

মেসিতেই ব্যালন ডিঅঁর দেখছেন বার্সেলোনা কোচ

অনলাইন ডেস্ক

মেসিতেই ব্যালন ডিঅঁর দেখছেন বার্সেলোনা কোচ

ফাইল ছবি

বার্সেলোনার কোচ আর্নেস্টো ভালভার্দে মনে করেন, লিওনেল মেসিই হচ্ছেন এই মুহূর্তে বিশ্বসেরা ফুটবল তারকা।সুতরাং তিনিই যে বর্ষসেরা ফুটবলারের খেতাব ব্যালন ডিঅঁর জয় করবেন সে বিষয়ে কোনো সন্দেহ নেই। 

এ পর্যন্ত পাঁচবার এককভাবে বিশ্বসেরার এই খেতাবে ভূষিত হয়েছেন মেসি। তবে এই বছর রিয়াল মাদ্রিদ সুপার স্টার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে যৌথভাবে তিনি এই খেতাবটি জয় করবেন বলে ধারণা করা হচ্ছে। এই দু’জন মিলে বিগত ৯টি খেতাব ভাগাভাগি করেছে। যে কারণে দু’জনকে বর্তমান বিশ্বের শ্রেষ্ঠ ফুটবল তারকা হিসেবে বিবেচনা করা হয়।

অলিম্পিয়াকোসের বিপক্ষে বুধবার চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে অংশগ্রহণের আগে ভালভার্দে বর্ষসেরা খেলোয়াড় বিষয়ে তার মধ্যে কোনো ধরনের সন্দেহ নেই জানিয়ে বলেন, ‘আমরা সবাই জানি, কে সেরা খেলোয়াড়। মেসি ছাড়া আর কেউ নয়। এবার তিনি ব্যালন ডিঅঁর খেতাব লাভ করুক কিংবা না করুক সেটি আমি পরোয়া করি না। আমি আমাদের এই অভিমতকে পরিবর্তন করতে পারব না। আমরা সাবাই এটা জানি।’

এবারের মৌসুমে দুর্দান্ত সূচনা করেছেন আর্জেন্টাইন সুপার স্টার মেসি। জাতীয় দলের বাইরে শুধুমাত্র বার্সার হয়ে এ পর্যন্ত ১২ ম্যাচে অংশ নিয়ে তিনি গোল করেছেন ১৪টি।

বিডি প্রতিদিন/১৮ অক্টোবর ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর